whatsapp channel

Sayanta Modak: দেবচন্দ্রিমার পর এবার কি প্রিয়াঙ্কার সাথে সম্পর্কে ইতি টানলেন সায়ন্ত!

সায়ন্ত মোদক (Sayanta Modak) ও দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-এর ব্রেক-আপের কথা কারও অজানা নয়। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর তাঁদের ব্রেক-আপ হয়। এই ব্রেক-আপের ঝড় পোহাতে হয়েছিল তাঁদের…

Avatar

Nilanjana Pande

সায়ন্ত মোদক (Sayanta Modak) ও দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-এর ব্রেক-আপের কথা কারও অজানা নয়। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর তাঁদের ব্রেক-আপ হয়। এই ব্রেক-আপের ঝড় পোহাতে হয়েছিল তাঁদের ইউটিউব চ্যানেলকেও। কিন্তু দেবচন্দ্রিমা এরপর সিঙ্গল থাকলেও প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)-র সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সায়ন্ত। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-র সেটে তাঁদের প্রেমের সূত্রপাত। দিব্যি নিত্যনতুন ইউটিউব ভিডিও বানানো শুরু করেছিলেন তাঁরা। একে অপরকে একসময় চোখে হারাতেন। কিন্তু এবার শোনা যাচ্ছে সায়ন্ত ও প্রিয়াঙ্কার বিচ্ছেদ নাকি আসন্ন।

কারণ দীর্ঘদিন ধরে এই জুটিকে একসাথে সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে না। এর ফলেই সূত্রপাত হয়েছে সায়ন্ত-প্রিয়াঙ্কার ব্রেক-আপের জল্পনা। প্রিয়াঙ্কার গলায় কিন্তু অন্য সুর। তিনি জানালেন, তিনি এই মুহূর্তে খুব অসুস্থ। প্রিয়াঙ্কা নিজেও জানেন না কেন তাঁদের ব্রেক-আপে কথা রটানো হচ্ছে। তবে ব্রেক-আপ হলে নিশ্চয়ই সকলে জানতে পারবেন। তাঁরা একসাথে থাকলেও তাও জানা যাবে। তবে এর বেশি কিছু বলতে নারাজ প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার আগে নাকি শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharya)-র সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সায়ন্ত।

কিন্তু দুজনের কেউ এই বিষয়ে কখনও মুখ খোলেননি। সায়ন্ত ও প্রিয়াঙ্কা অবশ্য নিজেদের সম্পর্কে সীলমোহর দিতে বেশি দেরি করেননি। অপরদিকে দেবচন্দ্রিমার সাথে সায়ন্তর সম্পর্ক ভাঙার ক্ষেত্রে অনেকে তাঁর সহ-অভিনেতা রিজওয়ান (Rizwan)-কে দায়ী করলেও দেবচন্দ্রিমা জানিয়েছেন, তিনি ও রিজওয়ান যথেষ্ট ভালো বন্ধু।

তবে ব্রেক-আপের খবর নিয়ে সায়ন্ত মুখ খুলতে চাননি। আপাতত প্রিয়াঙ্কার কথা মতো সময়ই বলবে এই সম্পর্কের ভবিষ্যৎ কি!

whatsapp logo