Hoop PlusHoop ViralReality show

Rohit-Shilpa: দেখেও পাত্তা দিলেন না পরিচালক রোহিত শেঠি, রেগে গিয়ে যা করলেন শিল্পা, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে শিল্পা শেঠি (Shilpa Shetty) জনপ্রিয় শো ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। এই শোয়ের প্রতিযোগীদের প্রতিভা বিস্ময়কর। তবে সম্প্রতি শিল্পাও দেখালেন তাঁর প্রতিভা। তিনি শোয়ের সেটেই রোহিত শেঠি (Rohit Shetty)-কে কাঁচের বোতল দিয়ে আঘাত করলেন।

শিল্পা নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে শিল্পার পরনে রয়েছে হলুদ রঙের জাম্পসুট। কানে গোলাপি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং ও মাথায় স্টোন স্টাডেড টিয়ারা। ভিডিওতে দেখা যাচ্ছে, শিল্পা অনেকক্ষণ থেকেই রোহিতকে কিছু বলতে চেষ্টা করছেন। কিন্তু রোহিত আরেক বিচারক র‍্যাপার বাদশা (Badshah)-র সঙ্গে কথা বলতে ব্যস্ত। এবার শিল্পা আর সহ্য করতে না পেরে ‘আতা মাজি সটক লি’ বলে একটি লাল কাচের বোতল ভাঙলেন রোহিতের হাতের উপর। রোহিত চমকে উঠতেই শিল্পা বলেন, তাঁকে ফিল্মে অভিনয়ের জন্য চরিত্র দিতে। রোহিত বলেন, তুমি কি পাগল হয়ে গেছ! চমকে ওঠেন বাদশাও। তখন শিল্পা লাল রঙের বোতলের ভগ্নাংশ নিয়ে ভিলেনের মতো মুখ করে ‘চেন্নাই এক্সপ্রেস’-এর বিখ্যাত সংলাপ ‘থঙ্গবলী’ বলে ওঠেন। অপরদিকে রোহিত বলেন, তাঁর পোশাক নষ্ট হয়ে গেছে।

প্রকৃতপক্ষে, এটি পুরোটাই ছিল মজার ছলে তৈরি ইন্সটাগ্রাম রিল। ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন রোহিত। সেই সময় এই ইন্সটাগ্রাম রিলটি তৈরি করেন তাঁরা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শিল্পা লিখেছেন, তাঁর কথা না শুনলে তাঁর মাথা গরম হয়ে যায় এবং তিনি এভাবেই বোতল ভেঙে শাস্তি দেন।

ইতিমধ্যেই শিল্পা তাঁর আগামী ফিল্ম ‘সুখী’-র কথা ঘোষণা করেছেন। ‘সুখী’-তে শিল্পাকে বিভিন্ন রূপে দেখা যাবে। ফিল্মটি পরিচালনা করছেন সোনাল যোশী (Sonal Joshi)। টি-সিরিজ ও অবন্দন্তিয়া এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘সুখী’।

Related Articles