BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পরই অভিনয়কে বিদায় আলিয়ার!

আর কিছুদিনের মধ্যেই কাপুর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। কিছুদিন আগেই আলিয়া ভাট (Alia Bhatt)-এর সাধের অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। নীতু সিং নিজের হাতে আলিয়ার জন্য রান্না করেছিলেন। পরিবারের সদস্য ও অত্যন্ত ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাধের অনুষ্ঠান হয়েছিল। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। প্রায়ই আলিয়ার অন্তঃসত্ত্বাকালীন খাদ্যাভ্যাস নিয়ে বহু খবর ভাইরাল হয়। তবে এবার শোনা গেল কাজ থেকে সাময়িক বিরতি নিতে চলেছেন আলিয়া।

ধীরে ধীরে এগিয়ে আসছে সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন। এযাবৎ অন্তঃসত্বা অবস্থাতেও আলিয়া কাজ করছিলেন। তাঁকে নতুন ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন করতে দেখা গিয়েছিল। এমনকি নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ইটারনাল সানশাইন’ নির্মিত ফিল্ম ‘ডার্লিংস’-এর প্রোমোশন করেছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাঁর প্রথম হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং সম্পূর্ণ করেছেন আলিয়া। একাধিক ইভেন্টে উপস্থিত থাকতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি কিছুদিন আগেও একটি ডাবিং স্টুডিওতে এসেছিলেন তিনি। তবে প্রকৃতির নিয়মে সময় এগিয়ে আসার সাথে সাথেই স্বাভাবিক ভাবেই ভারি হয়ে উঠছে আলিয়ার শরীর।

ফলে আপাতত কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন আলিয়া। অপরদিকে সুস্পষ্ট হয়ে উঠেছে বেবিবাম্প। শারীরিক ও মানসিক স্বাস্থ্য সঠিক রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বর্তমানে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন আলিয়া। এছাড়া তিনি ভেগান হওয়ার ফলে অন্তঃসত্ত্বা অবস্থায় সঠিক ডায়েট অনুসরণ করতে হচ্ছে তাঁকে।

চলতি বছর বিয়ের মাত্র দেড় মাসের মাথায় জানা যায়, আলিয়া অন্তঃসত্ত্বা। তিনি নিজেই এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। আলিয়া বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন। এই প্রসঙ্গে তাঁর দিদি শাহিন ভাট (Shaheen Bhatt) জানিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোপুরি আলিয়ার ব্যক্তিগত। তবে তাঁরা আলিয়ার সিদ্ধান্তে খুশি।

whatsapp logo