whatsapp channel

Madhumita Sarcar: দুধ সাদা পোশাকে বোল্ডনেসের সীমা পার করলেন মধুমিতা!

টলিপাড়ার টেলি দুনিয়া এবং মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar)। একাধিক ধারাবাহিকে যেমন অভিনয় ও নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, তেমনি আবার বড় পর্দাতেও এখন দর্শকদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিপাড়ার টেলি দুনিয়া এবং মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar)। একাধিক ধারাবাহিকে যেমন অভিনয় ও নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, তেমনি আবার বড় পর্দাতেও এখন দর্শকদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। তিনি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়। প্রায়ই জীবনের নানা অধ্যায় ও মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। প্রায়ই নানা অবতারে দেখা যায় অভিনেত্রীকে। সৌন্দর্য দিয়ে তিনি অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার করেন মাঝে মধ্যেই।

আর এবার শেষ বসন্তে নিজের রূপের আগুনে পুড়িয়ে ফেললেন ভক্তদের মন। কারণ তিনি ছবি পোস্ট করলেন এমন কিছু, যা দেখে না ঘেমে উপায় নেই কারো। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তিনি অন্ধকারের মাঝেই হয়ে উঠেছেন এক লাস্যময়ী নারী। লাল ব্যাকগ্রাউন্ডের সামনে এবং লাল আলোর সামনে দাঁড়িয়ে নিজেকে দুধসাদা পোশাকে আবৃত্ত করেই ভক্তদের ধরা দিলেন অভিনেত্রী। এই ছবিগুলিতে তার পরণে ছিল দুধসাদা রংয়ের একটি স্টাইলিশ থাই-স্লিট শর্ট পোশাক। পোশাকটি ফুল-স্লিভ হলেও দুহাতের বেশিরভাগ স্থান উন্মুক্ত। অন্যদিকে পোশাকের ফাঁকে দেখা গেছে তার ফর্সা উরুযুগল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল ও পায়ে নীল রংয়ের হিলস- সব মিলিয়ে এক অন্য অবতারে পাওয়া গেল অভিনেত্রীকে।

কখনো বসে, কখনো ঝুঁকে, কখনো আবার আবেদনশীল কোনো পোজে, আবার কখনো হাতের আঙুলের মাঝে নিজেকে লুকিয়ে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন তিনি। আর পোশাকের ফাঁকে দেখা গেছে তার দুই স্তনের বিভাজকস্থল। আর এই পোস্ট দেখেই তার রূপ ও যৌবনের আগুনে পুড়েছেন অনুরাগীরা। অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই করেছেন প্রশংসাসূচক নানা মন্তব্য।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর আগে ডিভোর্স হয়েছে এই অভিনেত্রীর। তারপরই ব্যাক্তিগত জীবন পাশে রেখে কাজে মন দিয়েছেন তিনি। ছোট পর্দার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনেতা যশ দাশগুপ্তর বিপরীতে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের। তার দুষ্ট মিষ্টি অভিনয়ের জন্য সর্বদা আছেন লাইম লাইটে। নামী দামী বিজ্ঞাপন থেকে বাংলা চলচিত্র বেশ কয়েকটি কাজ করেছেন তিনি। আগামী দিনেও অভিনেত্রীর রয়েছে হতে বেশ কয়েকটি কাজ। আর এসব নিয়ে এখন চরম ব্যস্ত মধুমিতা সরকার।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা