BollywoodHoop Plus

Rhea Chakraborty: ‘কেউ বিরক্ত করবেন না’, ফুঁসে উঠলেন সুশান্তের প্রাক্তন রিয়া চক্রবর্তী

বিশ সালের বিষের মতন ঘটনা আজও অনেকে ভোলেনি। শুধু করোনা নয়, বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু গোটা বলিউডকে প্রশ্নের মুখে দাড় করিয়ে দেয়। সেইসময় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) হন বলির পাঁঠা। সমস্ত দোষ তার কাঁধে আসে। জড়িয়ে যান নিষিদ্ধ মাদক মামলায়, মান সম্মান গিয়ে ঠেকে তলানিতে।

শুধু মান সম্মান নয়, কেরিয়ার গিয়ে ঠেকে মাটিতে। সেইসময়, কোনরকম ছবিতে বা বিজ্ঞাপনে তাকে দেখা যায় নি। বরং, গৃহবন্দি হয়েই সময় কাটে অভিনেত্রীর। তবে, আর নয়। এবার রীতিমত দাপিয়ে শরীর চর্চায় মন দিয়েছেন তিনি। জিমখানায় গিয়ে করছেন কসরৎ।

তাহলে কি নতুন করে কাজে ফিরতে চলেছেন রিয়া চক্রবর্তী? সেই উত্তর সময় দেবে, আপাতত কঠিন শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী রিয়া। নিজে এদিন একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন DND, অর্থাৎ ডু নট ডিস্টার্ব, একদম বিরক্ত করবেন না।

শোনা যাচ্ছে মুম্বাই নগরীতে নতুন ফ্ল্যাটের খোজে রয়েছেন রিয়া। অতীত ভুলে নতুন করে কাজে মন দিতে চান অভিনেত্রী, তাই আবাসন পাল্টে একেবারে অতীত ভুলতে চান কি? উত্তর যাই হোক না কেন, রিয়া এখন অতীত ভুলেছেন। তার পোস্ট করা ভিডিওতে তাকে যথেষ্ট ফ্রেস ও উদ্দীপ্ত দেখাচ্ছে। যদিও অনুরাগীরা রিয়ার শরীরচর্চা নিয়ে এতটুকু খুশি নন, বরং সুশান্ত স্মরণে রিয়াকে ফের দুষছেন।

whatsapp logo