BollywoodHoop Plus

Ananya Pandey: সোনালী পোশাকের ফাঁকে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে ভাইরাল অনন্যা পান্ডে!

টিনসেল নগরী মুম্বইয়ের সবচেয়ে চর্চিত স্টারকিডদের মধ্যে অন্যতম এই বলিউড অভিনেত্রী। মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। যথেষ্ট ফ্যাশন সচেতন এই জনপ্রিয় নতুন প্রজন্মের অভিনেত্রী। আজ্ঞে হ্যাঁ, অভিনেতা চাংকি পান্ডের (Chanki Pandey) কন্যা অনন্যা পান্ডের (Ananya Pandey) কথাই হচ্ছে। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন এই স্টারকিড অভিনেত্রী। তারপর করেছেন একের পর এক ছবি। ‘লাইগার’, ‘পতি, পত্নী ও ওহ’, ‘আংরেজি মিডিয়াম’ প্রভৃতি ছবিতেও দেখা গেছে তাকে। বাবার পরিচয়ে নয়, নিজের অভিনয়েট দক্ষতায় তিনি নাম কুড়িয়েছেন দর্শকদের মধ্যে।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় এই প্রজন্মের ফ্যাশনিস্তা এই অভিনেত্রী অনন্যা পান্ডে। সেখানে প্রায়ই তাকে দেখা যায় নানা অবতারে। তবে সাহসী লুকেই ভক্তদের ধরা দিতে পছন্দ করেন বি-টাউনের এই সুন্দরী। এবারেও ঘটল একই ঘটনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড লুকে। এই ছবিতে অভিনেত্রীর পরণে ছিল একটি সোনালী রংয়ের ডিজাইন্ড সরু ফিতের ডিপনেক, ব্যাকলেস থাই-স্লিট লং গাউন। পোশাকের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে তার শরীরের নানা ভাঁজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

বলা বাহুল্য, তার এই সাজপোশাক ছিল একটি বিশেষ অনুষ্ঠানের জন্য। জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani) আয়োজিত একটি অনুষ্ঠানে তাকে এই সাজে দেখা গেছে। ছবির ক্যাপশনে তেমনটাই জানিয়েছেন অভিনেত্রী। সেখানে আম্বানি পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই পোস্টের কিছু ছবিতে অভিনেত্রীকে মেকআপ নিতেও দেখা গেছে। তবে তার এই সাজপোশাক যে তার অনুরাগীদের মধ্যে ব্যাপক উন্মাদনা তৈরি কড়েচেজ তা কমেন্ট বক্স দেখলেই বোঝা সম্ভব। সেখানেই ভালোবাসায় অনেকে ভরিয়ে দিয়েছেন অনন্যাকে।

বর্তমানে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় আছেন এই অভিনেত্রী। বলি পাড়ায় সম্প্রতি যে ‘জুটি’কে নিয়ে চর্চা হচ্ছে তাঁরা হলেন আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor) এবং অনন্যা পান্ডে। চলতি বছর জানুয়ারিতে করণ জোহরের পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য-অনন্যাকে। তার পর থেকে বিভিন্ন ইভেন্টে এই ‘জুটি’কে দেখা যায়। সম্প্রতি একটি ফ্যাশন শো -তে তাঁদের একসঙ্গে র‍্যাম্পে হাঁটতে দেখা যায়। এছাড়াও দিপাবলীর পার্টিতে তাঁদের ‘টুইনিং’ পোশাকে দেখা গিয়েছিল।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা