BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, হিন্দি গানে কোমর দুলিয়ে ঝড় তুললেন অঞ্জলি অরোরা

সম্প্রতি অঞ্জলির যে ভিডিওটি তিনি শেয়ার করেছেন তার ব্যাকগ্রাউন্ডে বাজছে ইশক ভি কোয়ি চিজ হ্যা, গানের তালে অসাধারণ নাচলেন তিনি। ভিডিওটি দেখা মাত্রই তা পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মাধ্যম থেকে আপনি বাড়িতে বসেই আপনার প্রতিভাকে পৌঁছে দিতে পারেন শত শত মানুষের কাছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। প্রায় এক হাজার মানুষ লাইক করে ফেলেছেন, অনেকেই কমেন্ট করেছেন তবে অঞ্জলি আরোরা মাঝে মধ্যেই সবার সামনে ধরা দেন, তা দেখে অবশ্যই নেটিজেনরা খুব একটা প্রশংসা করেননা। তবে সেই সমস্ত কথায় পাত্তা দেন না। তবে খোলামেলা পোশাক পরেন বলে অনেকেই অনেক কথা বলেন, অনেক নিন্দা করে তবে সে সমস্ত কথায় খুব একটা পাত্তা দেয় না অঞ্জলি।

যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন, তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন, সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতি মতন ভাইরাল হয়ে গেছেন কারণ অঞ্জলি অরোরার ফ্যান ফলোয়ার্স কিন্তু কিছুতেই কম নয় একটা নীল রংয়ের পোশাক পরে তিনি এই গানটির সঙ্গে অসাধারণ নেচেছেন। যা দেখে সবাই অবাক হয়েছেন। একেবারে সাধারণ মেকআপে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে আপনি যদি তাকে না দেখেন তো বিশ্বাসই করতে পারবেন না। দেখে নিন অসাধারণ নাচ –

Related Articles