Hoop PlusTollywood

Rituparna Sengupta: ভক্তদের অনুরোধে আবারো ব্লাউজ ছাড়াই প্রকাশ্যে এলেন ঋতুপর্ণা!

আবারো ভক্তদের অনুরোধে ব্লাউজ ছাড়াই শাড়ি পরলেন অভিনেত্রীর ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি গোটা বঙ্গবাসীর জ্বলে পুড়ে খাক হয়ে যাচ্ছে দাবদহে কিন্তু ও এদিকে ঋতুপর্ণা বেশ খানিকটা উত্তাপ ছড়ালেন বঙ্গবাসীর মনে তার খোজকে কেউ রাখে? কিছুদিন পরে আবহাওয়া দপ্তর থেকে খবর দিয়েছেন বৃষ্টি হতে পারে, বৃষ্টি হলে আবহাওয়া বেশ খানিকটা ঠান্ডা হবে কিন্তু মনের উত্তাপ কে কে কমাবে? তাকে কমানোর সাধ্য কারো নেই।

বিশেষ করে যখন কথা হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিয়ে কে নিয়ে ইন্সট্রাগ্রামে প্রতিটি ছবি যেন একেকটি হক কেকের মতন পৌঁছে যায় সকল অনুরাগী মানুষের কাছে। ছাড়াই অভিনেত্রীকে দেখে কমেন্ট বক্স একেবারে কানায় কানায় পূর্ণ হল, প্রত্যেকে প্রশংসা করেছেন অভিনেত্রী চেহারার এবং সৌন্দর্যের। বয়স যতই হোক না কেন রূপো লাবণ্য শরীরের পরতে পরতে ঝরে ঝরে পড়ছে।

তাকে এককথায় লাস্যময়ী, লাবণ্যময়ী, মোহময়ী অনেক বিশেষণেই বিশেষিত করা যায়। বেশ কিছুদিন আগেও দুধ সাদা শাড়ি পরে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্লাউজ ছাড়াই, তার অসাধারণ সুন্দর শরীর দেখে ভক্তগণ আবারও এমন রূপে অভিনেত্রীকে দেখতে চেয়েছিলেন, তাই তো অভিনেত্রীর কথা রাখলেন, আবারো তিনি ব্লাউজ ছাড়াই ভক্তদের সামনে এলেন।

এক্ষেত্রে সাজটা একটু অন্যরকম। গলায় সুন্দর নেকলেস বেশ নজর কেড়েছে, সুন্দর সুতির শাড়িটিও কিন্তু এই গরমে পড়ার জন্য বেশ উপযুক্ত। চোখের কাজলে চোখে যেন একটা মায়াবী রূপ ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন, অভিনেত্রী সাথে আছে খুব সুন্দর মেকআপ এবং এই সহজ মেকআপ সহজ স্বাভাবিক সুন্দর মেকআপের জন্য অভিনেত্রীর সাজ কিন্তু আরও দ্বিগুণ সুন্দর হয়ে গেছে, ঘুরে ঘুরে ফটোশুট করতে ব্যস্ত অভিনেত্রী। তবে আর দেরি কেন যদি কোন কারনে ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিগুলি-

Related Articles