BollywoodHoop Plus

Urvashi Rautela: হীরে বসানো পোশাক পরে ভাইরাল উর্বশী, দাম শুনলে চমকে যাবেন

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ইদানিং যেন চারিদিকে ছেয়ে গিয়েছেন। ঋষভ পন্থ (Rishabh Panth) বিতর্ক তো রয়েছেই। কিন্তু সবচেয়ে বেশি নজর কাড়ছে উর্বশীর স্টাইল। কখনও হীরের গয়না পরে, কখনও বা সোনায় মোড়া পোশাকে মার্জার সরণিতে দেখা যায় তাঁকে। ‘ভারসাচে বেবি’-র দৌলতে আন্তর্জাতিক স্তরেও ধীরে ধীরে পরিচিত হচ্ছেন উর্বশী। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর কয়েকটি ছবি শেয়ার করেছেন উর্বশী।

ছবিগুলিতে উর্বশীর পরনে রয়েছে শর্ট এমবেলিশড রাফল ড্রেস। স্প্যাগেটি স্লিভের এই পোশাকটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত হয়েছে উর্বশীর ক্লিভেজ। বেইজ রঙের এই পোশাকে রয়েছে হীরের কারুকার্য। জানা গিয়েছে, উর্বশীর পরনের পোশাকের দাম ভারতীয় মূদ্রায় প্রায় পাঁচ লক্ষ টাকার কাছাকাছি। এই পোশাকের সাথে একটি ব্রেসলেট পরেছিলেন উর্বশী। হালকা মেকআপ হলেও চিকবোনে ব্যবহার করেছিলেন হাইলাইটার। ঠোঁটে ছিল হালকা লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে উর্বশী পোশাকের প্রতি তাঁর ভালোবাসার কথা লিখেছেন। অনেকেই হয়তো মনে করতে পারেন, উর্বশী তাঁর পোশাকের জন্য প্রচুর অর্থ খরচ করেন।

কিন্তু প্রকৃতপক্ষে তা নয়, উর্বশী যে পোশাকগুলি পরেন, তা অধিকাংশ ক্ষেত্রেই স্পনসরড। ফ্যাশন ডিজাইনাররা ফটোশুটের সময় নিজেদের পোশাক শো-কেস করার জন্য সেলিব্রিটিদের সাহায্য নেন। সেলিব্রিটিদের পরনে ওই ব্র্যান্ডের পোশাক পাবলিসিটি বাড়ানোর ক্ষেত্রে সাহায্য করে। এমনকি বিভিন্ন অ্যাওয়ার্ড সেরেমনিতেও সেলিব্রিটিদের পরনে যে পোশাকগুলি দেখা যায় তা মূলতঃ ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য তৈরি।

প্রাক্তন ভারতসুন্দরী উর্বশী ‘মিস ইউনিভার্স 2021’-এ বিচারকের আসন অলঙ্কৃত করেছিলেন। এছাড়াও ‘দ্য লেজেন্ড’-এর মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছে উর্বশীর। এই ফিল্মের গান ‘পো পো’ ইতিমধ্যেই সুপারহিট হয়ে গিয়েছে।

whatsapp logo