BollywoodHoop PlusHoop Viral

উন্মুক্ত বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে ফটোশুট বেগম করিনার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

করোনা এই বছর অনেকের কাছে অভিশাপ হলেও কিছু জনের কাছে ছিল আশীর্বাদ। যেমক্ন ধরুন এই তো লকডাউন শেষে আগস্ট মাসে সংবাদমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এখন সাড়ে ছ মাস চলছে৷ নতুন সদস্যের আগমনের জন্য পুরো পতৌদি পরিবার এখন অপেক্ষা করছেন। অবশ্য করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান অপেক্ষায় বসে আছে কবে বাড়িতে ভাই বা বোন আসবে। সেই নিয়ে দিন গুনতে বেশ ব্যস্ত তৈমুর আলি খান।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করীনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। এমনকি প্রেগনেন্সিতে দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিদিনই লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রেগনেন্সি হওয়ার পর নিত্যদিন দ্বিতীয় বেবি বাম্প আর তৈমুরকে নিয়ে বেশ পেজ থ্রির শিরোনামে থাকেন। এখন থেকে করিনার অনুরাগীদের একটাই মনে প্রশ্ন করিনা ও সইফের আসন্ন সন্তানের নাম কি রাখবেন। অবশ্য এখনো দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হয়নি অথচ ফ্যানদের কপালে এই নিয়ে চিন্তার ভাঁজ তৈরী হয়েছে। অবশ্য এর পেছনে একটি কারণ আছে। প্রথম সন্তান তৈমুরের নাম করণ নিয়ে গোটা দেশে এই নিয়ে বিতর্কের মুখে পড়েছিল এই সেলেব জুটি। তৈমুর নাম নিয়ে বহু কু-কথা শুনতে হয়েছিল বেগম ও বাদশাকে। তাই এবার কোনো রিস্ক নিতে চাননা তাই এবার সন্তান ভূমিষ্ঠের পর নাম ঠিক করবেন এই যুগল৷ এই কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি কিছুদিন আগে প্রেগনেন্সিতে হট ফটোশুটে সরগরম করেছিলেন নিজের ইন্সটাগ্রাম। প্রেগনেন্সিতেও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিত্যদিনই কোনো না কোনো হট ছবি প্রকাশ করেন করিনা। একনজরে দেখে নেওয়া যাক। একটি ব্র্যান্ডের মডেল হয়েই ওই পোশাক পড়ে তিনি ফটোশ্যুট করেছিলেন । সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। পিঙ্কি রঙের ড্রেস পড়েই হাসি খুশি মেজাজে করলেন এই ভিডিও। এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকে বলছেন কি করে অভিনেত্রী নিজের গ্ল্যামার ধরে রেখেছেন। মুহূর্তে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo