BollywoodHoop Plus

Anjali Arora: সাদা পোশাকের মাঝে উঁকি দিচ্ছে ক্লিভেজ, অঞ্জলির নতুন ফোটো দেখে পাগল ভক্তরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। ‘কাঁচা বাদাম’ এর নাচের ভিডিও বানিয়ে রাতারাতি সুপারস্টার হয়েছেন অঞ্জলি আরোরা। তাঁর জনপ্রিয়তার জন্য তিনি কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন।সোশ্যাল মিডিয়া চাইলে কি না করতে পারে, কত এমনি সাধারণ মানুষকে একেবারে সেলিব্রিটি করে তোলে। তার একমাত্র প্রমাণ হলো অঞ্জলি অরোরা।

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সাদা পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। বেশ কিন্তু উন্মুক্ত, কিন্তু তার ক্লিভেজও খানিকটা দেখা যাচ্ছে তাতে বেশ আনন্দ পেয়েছেন, তার অনুরাগীরা। ফোন নিয়ে ছবি তুলতে ব্যস্ত তিনি। হবে নাই বা কেন এমন অল্প বয়সী একজন মজার যদি এমন খোলামেলা পোশাক পরে ছবি দেন, তাহলে তো উত্তেজনা বৃদ্ধি পাবেই।

অঞ্জলি অরোরায় ইন্টারনেটে কিন্তু খুবই একটিভ থাকেন, তিনি ইনস্টাগ্রাম এর মাধ্যমে নানান রকম পোজে ছবি তোলেন অথবা নিজের নাচের ভিডিও শেয়ার করেন। ভিডিওগুলি দেওয়ার সাথে সাথেই রীতিমতন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় তবে সবাই যে পজেটিভ মন্তব্য করেন, এমনটা নয়, নেগেটিভ মন্তব্য ধেয়ে আসে কমেন্ট বক্সে। আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ছবি-