whatsapp channel

একের পর এক খুলছে রহস্যের পর্দা, তদন্তের জন্য ডাক পড়তেই নিরুদ্দেশ রিয়া

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছেন। এই অভিনেত্রী সুশান্তকে প্রতারণা করা এবং আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত হয়েছেন। এই ষড়যন্ত্রে জড়িত থাকার জন্য…

Avatar

HoopHaap Digital Media

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছেন। এই অভিনেত্রী সুশান্তকে প্রতারণা করা এবং আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত হয়েছেন। এই ষড়যন্ত্রে জড়িত থাকার জন্য সুশান্তের ডাক্তারদেরও জিজ্ঞাসাবাদ করার অনুরোধ জানিয়েছেন তার বাবা। রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করার পর গতকাল তার আইনজীবী তার সঙ্গে দীর্ঘ তিনঘণ্টা আলোচনা করেছেন। সুত্র থেকে জানা গিয়েছে এই অভিনেত্রী তার বিরুদ্ধে করা মামলায় আগাম জামিনের আর্জি জানাবেন। তবে রিয়া চক্রবর্তী নিজের বাড়ি থেকে নিখোঁজ হওয়ার পর এই গল্পের মোড় অন্যদিকে ঘোরার আশঙ্কা করা হচ্ছে।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, বিহারের পুলিশ তার বাড়িতে পৌঁছলে তাকে তার বাড়িতে পাওয়া যায়নি। শোনা যাচ্ছে যেহেতু তিনি জামিনের জন্য আর্জি জানাবেন তাই তিনি পুলিশের সাথে কোনো যোগাযোগ করছেন না। আজ সকালে পাটনার সাংবাদিকদের থেকে জানা গিয়েছে, পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনের ইন-চার্জ যোগেন্দ্র রবিদাস জানিয়েছেন সুশান্তের বাবা রিয়াসহ তার পরিবারের মোট ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

এছাড়া, পাটনা সেন্ট্রাল জোনের আইজি সঞ্জয় কুমার জানিয়েছেন এই মামলার তদন্ত চালানো হচ্ছে। তিনি বলেছেন, “রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের পাঁচ সদস্যের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলার যাবতীয় তদন্ত চালানো হচ্ছে।” প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বাবা জানিয়েছেন যে, রিয়ার সাথে দেখা হওয়ার আগে তার ছেলে কোন রকম মানসিক রোগে ভুগছিল না। তিনি এও প্রশ্ন তুলেছেন যে সুশান্তের চিকিৎসা করা হলেও তার পরিবারকে সেই সম্পর্কে কেন জানানো হয়নি। এছাড়া তিনি সুশান্তের সমস্ত ব্যাংকের লেনদেন এবং ক্রেডিট কার্ডের তথ্য খতিয়ে দেখতে বলেছেন।

প্রসঙ্গত, সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর আগে সুশান্ত এবং রিয়া একে অপরের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন। শুধু তাই নয় চলতি বছরের শেষে তারা বিয়ে করার পরিকল্পনাও করেছিলেন। তবে সেসব কিছুই আর সম্ভব হয়নি। গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media