BollywoodHoop Plus

কৃতি শ্যাননের সঙ্গে গোপন প্রেমের সম্পর্ক ছিল সুশান্তের, মুখ খুললেন এই অভিনেত্রী

সুশান্তের মৃত্যুর পর প্রাক্তন অঙ্কিতা এবং এর পর রিয়া চক্রবর্তীর নামই উঠে এসেছে অভিনেতাকে ঘিরে। কিন্তু এর মাঝে সুশান্তের সঙ্গে উঠে এসেছিল আরো এক অভিনেত্রীর সম্পর্কের কথা– কৃতি শ্যানন। যদিও কৃতি সুশান্তের সঙ্গে কোনোরকম সম্পর্কের কথা স্বীকার করেন নি, বরং দুজনের মধ্যে খুব সুন্দর বন্ধুত্ব ছিল বলে দাবি করেন। সম্প্রতি সুশান্তকে নিয়ে একটি পোস্ট করেন ইনস্টাগ্রামে কৃতি। পোস্টে সুশান্তের স্মৃতিতে আবেগতাড়িত একটি ভিডিওর সঙ্গে ক্যাপশন দেন তিনি।

এবার সুশান্ত ও কৃতির বিষয়ে মুখ খুললেন আর এক অভিনেত্রী লিজা মালিক। লিজা বলেন, প্রায় আড়াই বছর আগে সুশান্তের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তাঁর কৃতির জন্মদিনে। বান্দ্রা ক্লাবে পার্টি হয়েছিল এজন্য। সেখানে কৃতির জন্মদিনে হোস্টের ভূমিকায় ছিলেন সুশান্ত। সেখানে পার্টিতে উপস্থিত সকলের সঙ্গে সৌজন্য বিনিময় থেকে শুরু করে নাচ বা হাসি কৌতুকের মধ্য দিয়ে পার্টি জমিয়ে রেখেছিলেন সুশান্ত বলে জানান এই অভিনেত্রী। পার্টিতে সুশান্ত ও কৃতিকে একসঙ্গে সকলকে আপ্যায়ন জানাতে দেখা গিয়েছিল।

লিজা জোর দিয়ে কিছু না বললেও পার্টির সকলে যে দুজনের সম্পর্কে একটা উন্মাদনা লক্ষ্য করেছিলেন সেকথা জানিয়েছেন। উল্লেখ্য, ‘রাবতা’ ছবিতে অভিনয়ের পর থেকেই সুশান্ত ও কৃতি গোপনে ডেটিং চালাচ্ছিলেন বলে খবরও রটেছিল। যদিও খবরটি অস্বীকার করেছিলেন দুজনেই।

Related Articles