whatsapp channel

গান ছেড়ে সিরিয়ালে পা, বাউল বেশে কিসের ইঙ্গিত দিলেন গায়ক রূপঙ্কর বাগচী!

'এ তুমি কেমন তুমি' এই গান এখনো বহু টিনেজের মুখে গুনগুন করে শোনা যায়। এই গান এখনো রুপঙ্কর বাগচীর সেই সুপার ডুপার হিট গান। গায়ক রূপঙ্কর বাগচী মানেই আজকের দিনে…

Avatar

HoopHaap Digital Media

‘এ তুমি কেমন তুমি’ এই গান এখনো বহু টিনেজের মুখে গুনগুন করে শোনা যায়। এই গান এখনো রুপঙ্কর বাগচীর সেই সুপার ডুপার হিট গান। গায়ক রূপঙ্কর বাগচী মানেই আজকের দিনে ক্লাসিক্যাল গানের নানান সমাহার। যার গান শুনতে ৮ থেকে ৮০ সকলের কাছে খুব প্রিয়। যার গান শুনলে সব মন খারাপ কোথায় যেন ভ্যানিশ হয়ে যায়। বৃষ্টির বিকেলে যদি রেডিয়োতে বেজে ওঠে গভীরে যাও কিংবা রুপকথা তাহলে তো আর কথাই থাকেনা। আধুনিক ক্লাসিকাল মানেই সকল গান প্রিয়ের কাছে রুপঙ্করের কন্ঠে গান।

রুপঙ্কর শুধু ভালো গায়ক নন ভালো মনের মানুষ ও বটে। গত বছর করোনা আবহে যখন গায়িকা রানু মন্ডল চরম বিপদগ্রস্ত হয়ে পড়েন। সেই সময় ডিজিটাল কনসার্টের মঞ্চে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অহংকারী রানুর পাশে এসে দাঁড়িয়েছিলেন তিনি। রানু গাইলেন বিখ্যাত গান ‘সাগর কিনারে’। আর গিটার হাতে তাঁকে সঙ্গত দিচ্ছেন বিখ্যাত রূপঙ্কর বাগচি। রুপঙ্করের সাথে প্রথমবার গান গাইতে গিয়ে একটু ঘাবড়ে গিয়েছিলেন রানু দেবী। তবে কিছুক্ষণের মধ্যেই রূপঙ্করের উৎসাহ প্রদানে রানুর উৎসাহ বাড়ে। এরপর রূপঙ্কর রাণুর গায়কীর প্রশংসা করেন।

এর মধ্যে রুপঙ্করের সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলে পাওয়া গেল অন্য ছবি। এবারে আর হাতে গিটার নিয়ে গায়ককে নয়, অন্যরুপে ধরা দিলেন রুপঙ্কর বাগচী। এক্কেবারে বাউলের বেশে ধরা দিলেন তিনি। তাহলে সংসার ধর্ম ছেড়ে সন্ন্যাস নিলেন নাকি তিনি। কি আছে এই ছবিতে? দেখুন একনজরে। এই ছবিতে দেখা যাচ্ছে, রূপঙ্করের মাথায় গেরুয়া পাগড়ী, গলায় গেরুয়া উত্তরীয় ও রুদ্রাক্ষের মালা, পরনে সাদা পোশাক এবং কপালে চন্দনের টিপ। ছবিটি শেয়ার করে রূপঙ্কর লিখেছেন, বারে বারে আর আসা হবে না।

তবে প্রশ্ন থেকেই যাচ্ছে, রুপঙ্করের হঠাৎ এই বেশ কেন।৷ তাহলে কি এটা কি তাঁর নতুন মিউজিক অ্যালবামের শুটিংয়ের মাঝে সেলফি তুললে কিন্তু মৌন হয়ে রয়েছেন রূপঙ্কর। না এটা কোনো গানের মিউজিকের ভিডিও না এটি একটি ধারাবাহিকের শ্যুটিং এর ফাঁকে তোলা। স্টার জলসার ভক্তিমূলক ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এর একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন এবার গায়ক। হ্যাঁ গায়ক থেকে অভিনেতা। সেই চরিত্রে অবশ্য তিনি বৈরাগী বেশে গান ও গাইবেন। আর তাই সোশ্যাল মিডিয়াতে এই ছবির ভাব বোঝাতে শিল্পী ভবা পাগলার একটি গানের পংক্তি ব্যবহার করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media