Bengali SerialHoop Plus

Dibyajyoti Dutta: নিজের বন্ধুর সঙ্গেই প্রাক্তন প্রেমিকার বিয়ে! ব্যক্তিগত জীবন নিয়ে অকপট দিব্যজ্যোতি

ভাঙা গড়া নিয়েই জীবন। বিশেষ করে বিনোদন জগতে সম্পর্কের উত্থান পতন সবসময় লেগেই রয়েছে। একদিকে যেমন কোনো সম্পর্ক ভাঙছে, অন্যদিকে তেমনি নতুন সম্পর্ক গড়ে উঠছে। টেলিপাড়ায় এখন বিয়ের ধুম। একের পর এক অভিনেতা অভিনেত্রীরা বসছেন বিয়ের পিঁড়িতে। বিয়ে করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্তেরও (Dibyajyoti Dutta) এক কাছের মানুষ। বিয়ে হয়ে যাচ্ছে তাঁর প্রাক্তন প্রেমের।

‘অনুরাগের ছোঁয়া’র সূর্যর বাস্তব জীবনের প্রেম নিয়ে চর্চার শেষ নেই দর্শক মহলে। কখনো সহ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ, কখনো রোশনি তন্বী ভট্টাচার্য, কখনো আবার সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু প্রতিবারই সমস্ত গুঞ্জন স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন দিব্যজ্যোতি। নিজেকে তিনি সিঙ্গেল বলেই দাবি করেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের এক তথ্য শেয়ার করেন দিব্যজ্যোতি।

এক সাক্ষাৎকারে তিনি জানান, ক্লাস ৯-এ একজনকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন তিনি। মাধ্যমিক পরীক্ষার পর জবাব আসবে, এমনটাই জানানো হয়েছিল দিব্যজ্যোতিকে। কিন্তু সে জবাব কোনোদিন আসেইনি। বর্তমানে দিব্যজ্যোতিরই এক বন্ধুর প্রেমিকা সেই মেয়ে। এমনকি খুব তাড়াতাড়ি বিয়েও করতে চলেছেন তাঁরা। যদিও দিব্যজ্যোতি জানান, তাঁর সঙ্গে এখনো যোগাযোগ রয়েছে তাঁর প্রাক্তন প্রেমের। কিন্তু এখন তাঁরা পুরনো ঘটনা নিয়ে হাসাহাসি করেন। অভিনেতার কথায়, ভাগ্যিস সেদিন প্রেম করেননি। তাহলে আর এই বন্ধুত্বটা হত না।

টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ দিব্যজ্যোতি। জয়ী সিরিয়ালে খ্যাতি পাওয়ার পর আরও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তবে অনুরাগের ছোঁয়া পাহাড় প্রমাণ সাফল্য এনে দিয়েছে তাঁকে। দীর্ঘদিন ধরে বাংলা সেরার স্থান দখল করে ছিল এই সিরিয়াল। কিন্তু এখন কমেছে টিআরপি। এক ধাক্কায় অনেকটা নীচে নেমে গেলেও ‘ধীরে চলো’ নীতিতে আবারো একটু একটু করে টিআরপি বাড়াচ্ছে অনুরাগের ছোঁয়া। বড় টুইস্ট এসেছে গল্পে। নতুন চরিত্রের আগমন হয়েছে। এবার সে সূর্য দীপার মধ্যে তৃতীয় ব্যক্তি হয়ে ওঠে কিনা সেটাই দেখার।