whatsapp channel

Monami Ghosh: সমুদ্রে ঢেউয়ের মাঝে কেক হাতে মনামী, হট ছবি দেখলে মাথা ঘুরে যাবে

অভিনেত্রী হওয়ার পাশাপাশি মনামী ঘোষ (Monami Ghosh) একজন সফল ট্র্যাভেল ভ্লগারও বটে। এতগুলি বসন্ত পেরিয়েও মনামী যথেষ্ট সুন্দরী। ‘পদাতিক’-এর শুটিংয়ের ফাঁকে বর্তমানে তিনি ঘুরতে গিয়েছেন ব্যাঙ্ককে। কারণ 20 শে ফেব্রুয়ারি,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনেত্রী হওয়ার পাশাপাশি মনামী ঘোষ (Monami Ghosh) একজন সফল ট্র্যাভেল ভ্লগারও বটে। এতগুলি বসন্ত পেরিয়েও মনামী যথেষ্ট সুন্দরী। ‘পদাতিক’-এর শুটিংয়ের ফাঁকে বর্তমানে তিনি ঘুরতে গিয়েছেন ব্যাঙ্ককে। কারণ 20 শে ফেব্রুয়ারি, সোমবার মনামীর জন্মদিন। চলতি বছরের জন্মদিন তিনি কাটাতে চেয়েছিলেন ভারতের বাইরে, একটু অন্যরকম ভাবে। সকলের মতো মধ্যরাতের সেলিব্রেশন নয়, জলের মধ্যে দাঁড়িয়ে মনামীর জন্মদিন সেলিব্রেশনের ছবি সামনে এল সপ্তাহের প্রথম দিনেই।

Advertisements

সোমবার সকালে মনামী নিজের জন্মদিন সেলিব্রেশনের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের কুরুশের কাজ করা সুইমসুট। ব্যাকলেস সুইমসুটে অনবদ্য মনামী কোনো মেকআপ করেননি। চুলও এলোমেলো। তাঁর হাতে কার্ডবোর্ডের উপর রাখা জন্মদিনের কেক। ভ্যানিলা কেকের উপর লাল রঙের আইসিংয়ে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু পিসেস সিজন’। হার্টের ডেকোরেশন করা হয়েছে কেকের উপর। কেকটিও হার্ট শেপের। রয়েছে গোলাপফুলের আইসিং। সমুদ্রের ঢেউয়ের মাঝে কেক হাতে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন মনামী। জন্মদিনের ছবির ক্যাপশনে মনামী লিখেছেন, তিনি ওয়াটার সাইন। তাঁর অনুরাগীদের পিসেস সিজনে অভ্যর্থনা জানিয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisements

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) মনামীর ছবির কমেন্ট বক্সে পোস্ট করেছেন আগুনের ইমোজি। মনামীও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharjee)-ও আগুন ও হার্টের ইমোজি দিয়েছেন। মনামী এর আগেই কিছু ছবি শেয়ার করে তাঁর প্রি-বার্থডে ট্রিপের কথা জানিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল তাঁর পাসপোর্ট, ধূমায়িত এক কাপ চা। মনামী মজা করে মুখ ঢেকেছিলেন কমলা রঙের ব্লেজারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

আগামী দিনে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ দেখা মিলবে মনামীর। এই ফিল্মটি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি। এই ফিল্মে মৃণালবাবুর ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। মৃণালবাবুর স্ত্রী গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

whatsapp logo
Advertisements