Bengali SerialHoop Plus

Adrit-Soumitrisha: আদৃত নয়, এই সুপুরুষ অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চান সৌমিতৃষা

গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান থেকে অনেকটাই নেমে গিয়েছে ‘মিঠাই’। অথচ একসময় ‘মিঠাই’-এর টিআরপি লাগাতার শীর্ষে থাকার রেকর্ড তৈরি হয়েছিল। কিন্তু ‘মিঠাই’-এর টিআরপি কমলেও ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডস’-এ এই সিরিয়াল পেয়েছে অনেকগুলি পুরস্কার। এর মধ্যে রয়েছে সেরা পরিবারের পুরস্কার। সেরা নায়ক হিসাবে পুরস্কার পেয়েছেন আদৃত রায় (Adrit Roy)। সেরা নায়িকা হিসাবে পুরস্কার পেয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

এদিন সৌমিতৃষার পরনে ছিল লাল রঙের শিফন শাড়ি, স্লিক জুয়েলারি। খোলা চুলে লাগানো ছিল গোলাপ। অ্যাওয়ার্ড সেরেমনিতে প্রতিবারের মতো ব্যাকস্টেজ আড্ডা, লাইভ ও রিল বানানোর ব্যবস্থা ছিল। সেখানে সৌমিতৃষা মিডিয়ার সামনে উত্তর দিলেন র‍্যাপিড ফায়ার প্রশ্নের। মিঠাই-এর ধরনেই প্রশ্নের উত্তর দিয়ে তুফান মেলের মতোই বেরিয়ে গেলেন তিনি। সৌমিতৃষা জানালেন, কেরিয়ার তাঁর কাছে সবচেয়ে আগে। পরে বিয়ের কথা ভাববেন তিনি। তবে তিনি বিশ্বাস করেন লাভ ম্যারেজে।

‘মিঠাই’ -এ রকমারি রান্না করে ও মিষ্টি বানিয়ে মোদক পরিবারকে তাক লাগিয়ে দিলেও বাস্তবে সৌমিতৃষাকে তাঁর মা রান্নাঘরে গ্যাস জ্বালাতেও দেন না। ফলে রান্না করতে জানেন না সৌমিতৃষা। ছুটির দিন থাকলে কোথাও ঘুরতে যাওয়ার থাকে ঘুমাতে ভালোবাসেন তিনি। তবে ছুটির দিনে দুপুর দুটো-তিনটের আগে তাঁর ঘুম ভাঙে না। সেই অলসতা কাটিয়ে উঠতে চান সৌমিতৃষা। কখনও মনে হয় হঠাৎই যদি ভ্যানিশ হয়ে যান তাহলে কলকাতার রাস্তায় ঘুরবেন ও বন্ধ শপিং মলে গিয়ে দেখবেন, সত্যিই সেখানে ভুত আছে কিনা!

‘মিঠাই’-এ সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন আদৃত। তবে সৌমিতৃষা চান ভবিষ্যতে জন ভট্টাচার্য (John Bhattacharya)-র সাথে জুটি বাঁধতে। প্রসঙ্গত, জন এই মুহূর্তে ‘মিঠাই’-এ ওমি আগরওয়ালের ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo