whatsapp channel

Srabanti Chatterjee: গোলাপি কাফতানে হট লুকে অভিনেত্রী শ্রাবন্তী, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) জীবনে বারবার ঝড় ও সমালোচনার সম্মুখীন হলেও ইতিবাচক থাকতেই পছন্দ করেন। নিজেকে ভালোবাসেন তিনি। তিন বার বিয়ে ভাঙার পর এই কারণেই মানসিক অবসাদে ডুবে না গিয়ে…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) জীবনে বারবার ঝড় ও সমালোচনার সম্মুখীন হলেও ইতিবাচক থাকতেই পছন্দ করেন। নিজেকে ভালোবাসেন তিনি। তিন বার বিয়ে ভাঙার পর এই কারণেই মানসিক অবসাদে ডুবে না গিয়ে কাজ নিয়ে ব্যস্ত থেকেছেন শ্রাবন্তী। ওয়ার্কআউটের মাধ্যমে নিজের ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন তিনি। ইদানিং জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি শুটিং ফ্লোর থেকে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের কাফতান ড্রেস। ড্রেসটি সাটিনের। ভি নেকলাইনের ড্রেসের কোমরে রয়েছে স্টোন স্টাডেড বেল্ট অ্যাকসেসরিজ। ড্রেসটির সামনের অংশ নি লেংথ। এই ড্রেসের পিছনের অংশে রয়েছে লম্বা ঝুল। ফ্লেয়ারড ড্রেসের সামনের অংশে কোমরের কাছ থেকে নেমে গিয়েছে অনেকগুলি প্লিট। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। পছন্দের গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। তাঁর চুল খোলা রয়েছে। গলায় রয়েছে ক্রিস্টাল স্টাডেড চোকার। পায়ে বেজ রঙের স্টিলেটো পরেছেন তিনি। রিলে শুটিং ফ্লোরের বাইরে আত্মবিশ্বাসের সাথে হেঁটে আসতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, ইতিবাচক থাকা উচিত। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি।

শ্রাবন্তীর রিলের কমেন্ট বক্সে অবশ্যই নেটিজেনরা দ্বিধাবিভক্ত। অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন, কোনো হাফ বয়ফ্রেন্ড খুঁজে নিতে। অনেকে অশ্লীল কটাক্ষ করেছেন।

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মুখ্য ভূমিকায়। এটি একটি প‍্যান ইন্ডিয়ান ফিল্ম হতে চলেছে। এছাড়াও রিলিজের অপেক্ষায় রয়েছে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মে আরও একবার দেখতে পাওয়া যাবে ওম সাহানি (Om Sahani) ও শ্রাবন্তীর জুটিকে। পাশাপাশি রবীন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-তে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী।

whatsapp logo