Bigg Boss-এর শুরুতেই ত্রিকোন প্রেমের চর্চা, জমে উঠবে সিম্বা-মিশা-প্রতীকের ‘লাভ স্টোরি’!

শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’। প্রতি বছর বিগ বসের ঘরে শুরু হয়ে সম্পর্ক ভাঙা-গড়ার খেলা। এই সিজনেও তার ব্যতিক্রম হল না। গত সপ্তাহে একসঙ্গেই বিগ বসের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’। প্রতি বছর বিগ বসের ঘরে শুরু হয়ে সম্পর্ক ভাঙা-গড়ার খেলা। এই সিজনেও তার ব্যতিক্রম হল না। গত সপ্তাহে একসঙ্গেই বিগ বসের ঘরে ঢুকেছিলেন প্রতীক সেজপাল (Pratik Sahajpal) ও সিম্বা নাগপাল (Simba Nagpal)। তাঁদের আত্মবিশ্বাস ছিল আকাশছোঁয়া। কিন্তু এবার তাঁদের মধ্যে চলে এলেন মিশা আইয়ার (Miesha Aiyyar)।

Advertisements

মানে এক ফুল, দো মালি। অথবা একবিংশ শতকে এসে দো ফুল, এক মালি বললেও ভুল হবে না। ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, বিগ বসের ঘরে আসার অনেক আগে থেকেই নাকি মিশা ও প্রতীকের সম্পর্ক ছিল। কিন্তু তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। পরবর্তীকালে বিগ বসের ঘরে তাঁদের আবার দেখা হয়। বিগ বসের প্রথম সিজন থেকেই টিআরপি বাড়ানোর জন্য এই ধরনের স্ট্র‍্যাটেজি ব্যবহার করা হয়। তবে প্রাক্তন প্রেমিক-প্রেমিকাদের তা জানতে দেওয়া হয় না। এই ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। মিশা জানিয়েছেন, বহুদিন তাঁদের কথা হয় না। কিন্তু মিশাকে দেখে বোধ হয় প্রতীকের প্রতিহিংসা জেগে উঠেছিল। তাই মিশা পোশাক পরিবর্তন করতে বাথরুমে যাওয়ার সময় প্রতীক তাঁকে বাথরুমে যেতে দেননি। এরপর মিশা লাগেজ এরিয়ার এক কোণে পোশাক পরিবর্তন করছিলেন। সেই সময় প্রতীককে বারবার সেখানে প্রবেশ করতে বারণ করা হলেও তিনি তা শোনেননি। এরপরেই লাগে মিশা-প্রতীকের ঝামেলা। মিশা কান্নায় ভেঙে পড়েন।

Advertisements

Advertisements

এরপরেই সিম্বার আগমন। তিনি মিশাকে জড়িয়ে ধরে বলেন, প্রতীকের জন্য তাঁর চোখে আর এক ফোঁটাও জল তিনি দেখতে চান না। এর মধ্যেই আবার এসে গেছেন আকাশা সিং (Akasha Singh)। প্রতীকের সঙ্গে এই মুহূর্তে তাঁর সম্পর্ক নিয়ে জোরদার তরজা শুরু হয়েছে। পেশায় সঙ্গীতশিল্পী আকাশা, প্রতীকের প্রতি তাঁর ভালোলাগা ব্যক্ত করেছেন। প্রতীকের কাছে তাঁর কথা পৌঁছে দেওয়ার কাজ করেছেন করণ কুন্দ্রা (Karan Kundra)। করণ প্রতীককে জিজ্ঞাসা করেন, তিনি আকাশাকে পছন্দ করেন কিনা! প্রত্যুত্তরে প্রতীক বলেন, আকাশা তাঁর খুব ভালো বন্ধু। তিনিই একমাত্র প্রতীককে বোঝেন। তবে আকাশা তাঁর শোয়ে টিকে থাকার কারণ নয়। প্রতীকের কথা শুনে বোঝা যাচ্ছিল, তাঁর মনে আকাশার প্রতি সফট কর্ণার রয়েছে।

Advertisements

নেটিজেনদের অবশ্য সবই ইতিমধ্যে গুলিয়ে গেছে। কে কার প্রতি দুর্বল, এখনও তাঁদের বোধগম্য হচ্ছে না। তবে প্রতীক এর মধ্যেই জয় ভানুশালী (Jay Bhanushali)-র সঙ্গে এক রাউন্ড হাতাহাতি করেছেন। ‘বিগ বস’-এর ইতিহাসে বোধহয় প্রথমবার এমনটা হল, শো দেখলেও বিগত এক সপ্তাহে নেটিজেনদের অধিকাংশই কিছু বুঝতে পারেননি। যাঁরা বুঝেছেন, তাঁরাও যে কি বুঝেছেন, কে জানে!

 

View this post on Instagram

 

A post shared by ytthmovies (@ytthmovies)

whatsapp logo
Advertisements
Avatar