whatsapp channel

Urfi Javed: পরনে মাত্রাছাড়া উদ্ভট পোশাক, দু’শো টাকার সিটিগোল্ড পরে ট্রোলড উর্ফি

উর্ফি জাভেদ (Urfi Javed) বর্তমানে অত্যন্ত বিতর্কিত হয়ে উঠেছেন। তিনি যাই পরুন না কেন, তা নিয়ে তৈরি হয় বিতর্ক। দীপাবলীর সন্ধ্যায় শুধুমাত্র নিম্নাঙ্গে লেহেঙ্গা পরে হাত দিয়ে উন্মুক্ত স্তন ঢেকে…

Avatar

Nilanjana Pande

উর্ফি জাভেদ (Urfi Javed) বর্তমানে অত্যন্ত বিতর্কিত হয়ে উঠেছেন। তিনি যাই পরুন না কেন, তা নিয়ে তৈরি হয় বিতর্ক। দীপাবলীর সন্ধ্যায় শুধুমাত্র নিম্নাঙ্গে লেহেঙ্গা পরে হাত দিয়ে উন্মুক্ত স্তন ঢেকে লাড্ডুতে কামড় বসিয়ে বিতর্ক সৃষ্টি করেছিলেন উর্ফি। এবার অঞ্জলি অরোরা (Anjali Arora)-র জন্মদিনে আবারও তাঁকে ঘিরে তৈরি হল বিতর্ক।

গত 2 রা নভেম্বর ছিল ‘কাঁচা বাদাম’ গার্ল অঞ্জলি অরোরার জন্মদিন। নিজের জন্মদিন উপলক্ষ্যে বিশাল পার্টির আয়োজন করেছিলেন অঞ্জলি। সেখানে আমন্ত্রিত ছিলেন উর্ফিও। অঞ্জলির জন্মদিনৈর সন্ধ্যায় উর্ফির পরনে ছিল কালচে সবুজ রঙের শর্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। তবে তার সামনের দিক উন্মুক্ত। ফলে উর্ফির স্তনের অনেকটা অংশ ও নাভি উন্মুক্ত ছিল। হালকা মেকআপ করেছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন পনিটেল। দুই হাতে সোনালি রঙের সিটিগোল্ডের বালা পরেছিলেন উর্ফি। কানে পরেছিলেন সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। তবে অঞ্জলির সাথে ডান্স ফ্লোরে নাচের সময় বালাগুলি খুলে ফেলেছিলেন উর্ফি।

উর্ফি পার্টিতে প্রবেশ করার সময় তাঁকে পাপারাৎজিদের একাংশ জিজ্ঞাসা করেন হাতের বালাগুলি সম্পর্কে। সেই সময় উর্ফি জবাব দেন, এই সুন্দর বালাগুলি সোনার নয়। এগুলি সিটিগোল্ডের তৈরি যার দাম দু’শো টাকা। উর্ফি জানান, এগুলি তাঁর মায়ের বালা। স্বাভাবিকভাবেই পাশ্চাত্য পোশাকের সাথে উর্ফির হাতভর্তি বালা নজর কাড়ছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হাতের বালাগুলি সিটিগোল্ডের তৈরি হওয়ার কারণে নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেছিলেন উর্ফিকে। অনেকে বলেন, উর্ফির ক্ষমতা দু’শো টাকার বালা কেনার মতোই। অনেকে বলেন, ইনি কোন গলির স্ত্রী!

তবে অঞ্জলির জন্মদিনে পোশাকের দিক থেকে বার্থডে গার্লকেও টেক্কা দিয়েছেন উর্ফি। সাম্প্রতিক কালে তাঁর মিউজিক ভিডিও ‘হায় হায় ইয়ে মজবুরি’ রিলিজ করেছে যেখানে উর্ফিকে লাল রঙের শিফন শাড়ি পরে পারফর্ম করতে দেখা গেছে।

whatsapp logo