whatsapp channel

Jacqueline Fernandez: টাকার লোভে ক্রিমিনালের সঙ্গে যা করতেন জ্যাকলিন ফার্নান্ডেজ

বর্তমানে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqline Fernandez) জড়িয়ে পড়েছেন আইনি জটিলতায়। কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে তাঁর সম্পর্কের কথা কারও অজানা নয়। দু'শো কোটি টাকার আর্থিক তছরুপের কারণে গ্রেফতার হয়েছেন সুকেশ।…

Avatar

বর্তমানে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqline Fernandez) জড়িয়ে পড়েছেন আইনি জটিলতায়। কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে তাঁর সম্পর্কের কথা কারও অজানা নয়। দু’শো কোটি টাকার আর্থিক তছরুপের কারণে গ্রেফতার হয়েছেন সুকেশ। তাঁর আইনজীবী জানিয়েছেন, সুকেশের সাথে সম্পর্ক ছিল জ্যাকলিনের। অথচ সুকেশ আগে থেকেই বিবাহিত ছিলেন। তাঁর স্ত্রীর নাম লীনা মারিয়া পল (Leena Maria Paul)। বর্তমানে অবশ্য স্বামী-স্ত্রী দুজনেরই ঠিকানা শ্রীঘর। তবে শুধু জ্যাকলিন নন, সুকেশের প্রেমিকার তালিকায় নোরা ফতেহি (Nora Fatehi)-র নামও রয়েছে। গত বছরের শেষে নোরা দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিয়েছিলেন। তবে জ্যাকলিন তা না করে বিদেশে ছুটি কাটানোর প্ল্যান করে এয়ারপোর্টে পৌঁছাতেই তাঁকে আটকান ইডির অফিসাররা। তাঁর উপর জারি হয় দেশ ছাড়ার নিষেধাজ্ঞা।

দিল্লি পুলিশের ইকনমিক উইংস-এর দায়ের করা মামলার ভিত্তিতে ইডি শুরু করেছিল তদন্ত। অপরদিকে দিল্লি পুলিশও পৃথকভাবে এই মামলার তদন্ত করছে। ইকোনমিক উইংস-এর স্পেশ্যাল সিপি (ক্রাইম) জানিয়েছেন, সুকেশের আন্ডারে কাজ করতেন কয়েকজন ব্যক্তি। তাঁদের মাধ্যমেই বলিউডের অভিনেত্রীদের সাথে আলাপ জমাতেন সুকেশ। এর মাধ্যমেই তাঁদের সাথে সুকেশ গড়ে তুলেছিলেন সম্পর্ক। ওই অভিনেত্রীদের দামি উপহার দিতেন সুকেশ। এঁদের মধ্যে অনেকেই সব জেনে-শুনেও শুধুমাত্র টাকার লোভে সুকেশের সঙ্গ ছাড়েননি।

ইডির রিপোর্ট অনুযায়ী, সুকেশ তাঁর সহকারী পিঙ্কি ইরানি (Pinky Irani)-কে জ্যাকলিনের সাথে পরিচয়ের দায়িত্ব দিয়েছিলেন। ক্রমে জ্যাকলিনের সাথে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। সুকেশ বিবাহিত ও একজন ক্রিমিনাল, এই কথা জানার পরেও জ্যাকলিন কিন্তু সুকেশের কাছ থেকে সরে আসেননি। শ্রীলঙ্কায় জ্যাকলিনের জন্য বিলাসবহুল বাড়ি কেনার পাশাপাশি মুম্বইয়ের জুহুতে আরও একটি বিলাসবহুল ফ্ল্যাট বুক করেছিলেন সুকেশ। এছাড়াও জ্যাকলিনের চার্টার্ড ফ্লাইটের খরচের পাশাপাশি প্রচুর দামী ব্যাগ উপহার দিতেন সুকেশ। শুধুমাত্র জ্যাকলিন নয়, তাঁর পরিবারের সদস্যদেরও দামী উপহার দিতেন সুকেশ।

অপরদিকে শুক্রবার আবারও নোরাকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকনমিক উইংস। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সাত ঘন্টা ধরে নোরাকে পঞ্চাশটিরও বেশি প্রশ্ন জিজ্ঞাসা করেছেন তদন্তকারী অফিসাররা। জানতে চাওয়া হয়েছে, নোরার সাথে কিভাবে সুকেশের পরিচয়, সম্পর্ক এবং নোরার সাথে অন্য কাদের কথা হত সেই ব্যাপারে। নোরা তদন্তে সহযোগিতা করছেন বলে জানা গিয়েছে। তিনি জানিয়েছেন, জ্যাকলিনের সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। আলাদা ভাবে তাঁর সাথে সুকেশের কথা হত বলে জানিয়েছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Bollypictures (@bollypictures24)