whatsapp channel

Gourab Chatterjee: বৌয়ের প‍্যান্ট পরে এসেছেন নাকি! গৌরবকে কটাক্ষ নেটিজেনদের

ইদানিং টলিতারকারাও বলিউড তারকা রণবীর সিং (Ranveer Singh)-কে অনুকরণ করছেন। কিছুদিন আগেই ‘ফিল্মফেয়ার বাংলা 2022’-এর রেড কার্পেটে অদ্ভুতদর্শন পোশাক ও মেকআপে ক্যামেরাবন্দি হয়েছেন ‘মন্টু পাইলট’ সৌরভ দাস (Sourav Das)। নেটদুনিয়ায়…

Avatar

Nilanjana Pande

ইদানিং টলিতারকারাও বলিউড তারকা রণবীর সিং (Ranveer Singh)-কে অনুকরণ করছেন। কিছুদিন আগেই ‘ফিল্মফেয়ার বাংলা 2022’-এর রেড কার্পেটে অদ্ভুতদর্শন পোশাক ও মেকআপে ক্যামেরাবন্দি হয়েছেন ‘মন্টু পাইলট’ সৌরভ দাস (Sourav Das)। নেটদুনিয়ায় তাঁকে এই কারণে যথেষ্ট ট্রোল হতে হয়েছে। এবার একই পরিস্থিতির সম্মুখীন হলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। কারণ অবশ্যই তাঁর পরনের ট্রাউজার।

গত 17 ই মার্চ, শুক্রবার মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও ঈশা সাহা (Isha Saha) অভিনীত ফিল্ম ‘ঘরে ফেরার গান’। এই ফিল্মে ঈশার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। 17 ই মার্চ সন্ধ্যায় কলকাতার একটি মাল্টিপ্লেক্সে আয়োজন হয়েছিল ‘ঘরে ফেরার গান’-এর প্রিমিয়ারের। অন্য তারকাদের পাশাপাশি উপস্থিত হয়েছিলেন গৌরবও। পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। এদিন তাঁর পরনে ছিল স্ট্রাইপড শার্ট ও নীল রঙের ডেনিম। কিন্তু সমস্যার সূত্রপাত ঘটিয়েছে ডেনিমটি। ডেনিম ট্রাউজারটি একটি রিপড ঢোলা ট্রাউজার যা দেখে এটি পালাজো বলে ভুল করা সম্ভব। এমনকি গৌরবকে মানায়নি এই ধরনের ছকভাঙা পোশাক। ফলে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গৌরব পড়েছেন সমালোচনার মুখে।

নেটিজেনদের একাংশের মতে, পুরুষদের জিনস এইরকম দেখতে হয় না। অনেকে লিখেছেন, গৌরব বৌধহয় ভুল করে দেবলীনা বৌদির প‍্যান্ট পরে চলে এসেছেন! গৌরব নেটিজেনদের ট্রোলের উত্তর দেননি।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন গৌরব। ‘গাঁটছড়া’-য় এই মুহূর্তে চলছে টানটান মোড়। আপাতত ঋদ্ধি ও খড়ির জীবনে আসতে চলেছে নতুন ট‍্যুইস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)