Advertisements

বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই বড় দুঃসংবাদ! মাকে হারিয়ে ভেঙে পড়লেন কৌশাম্বী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সবে মাস খানেক মতো হয়েছে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। মিঠাই সহ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে বিয়ে করেছেন তিনি। আনন্দে বৈবাহিক জীবন কাটানোর বদলে হঠাৎ বজ্রপাত। নিজের মাকে হারালেন কৌশাম্বী। বৃহস্পতিবার সোশ‍্যাল মিডিয়ায় এই খারাপ খবরটি নিজেই জানিয়েছেন তিনি।

মায়ের সঙ্গে নিজের আদুরে পোষ‍্যের ছবি শেয়ার করেছেন কৌশাম্বী। সঙ্গে লিখেছেন, ‘ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করব মা এবার? কে বুঝবে মা তোমার মতো করে আমায়? কার কাছে আবদার করব কার কাছে সব গল্প করব গো? কার সঙ্গে ঝগড়া করব? সব করেছো সবার জন্য নিজের জন্য কখনও ভাবোনি। এইবার রিটায়ারমেন্টের পর তো কত প্ল্যান আছে বললে! টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুল রং করাবে মাসে মাসে। কাউকে একফোঁটাও সময় দিলে না মা’।

শেষে কৌশাম্বী লিখেছেন, ‘যেখানে থাকো ভালো থাকো আর যা যা ইচ্ছা ছিল সব পূরণ কোরো মা। খুব ভালো থাকো, আমরা সবাই তোমাকে খুব মিস করব আর এটাও জানব তুমি সবসময় আছো আমাদের সাথে।’ অভিনেত্রীকে সমবেদনা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

গত মে মাসে বিয়ে করেছেন কৌশাম্বী। ধুমধাম করেই বিয়ে সেরেছেন তিনি এবং আদৃত। তারপর গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। বিয়ে পর্ব মেটার পর কাজেও যোগ দিয়েছিলেন কৌশাম্বী। তার মাঝেই এমন দুর্ঘটনায় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow