BollywoodHoop Plus

Drug Case: আরিয়ানকে গাঁজা সরবরাহ করতেন ‘স্ট্রাগল গার্ল’ অনন্যা পান্ডে! ফাঁস চাঞ্চল্যকর হোয়াটসঅ্যাপ চ্যাট

গতকাল আরিয়ান খান (Aryan Khan) সংক্রান্ত কেসে চাঙ্কি পান্ডে (Chunky Pandey)-এর কন্যা ও অভিনেত্রী অনন‍্যা পান্ডে (Ananya Pandey)-কে এনসিবি দপ্তরে তলব করা হয়েছিল। চাঙ্কিকে নিয়ে অনন্যা এনসিবি দপ্তরে এসেছিলেন। এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)-এর জেরার সম্মুখীন হতে হয়েছে অনন্যাকে।

আরিয়ানের মোবাইল চ্যাট থেকে উঠে এসেছে অনন্যার নাম। এনসিবি-র তরফে জিজ্ঞাসাবাদের সময় এই চ্যাটের কথাও উঠে আসে। আরিয়ানের সঙ্গে গ্রেফতার হওয়া ব্যক্তিদের অনন্যা চেনেন কিনা, তা তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে। দুই ঘন্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনন্যাকে। আরিয়ান ও অনন্যার হোয়্যাটসঅ্যাপ চ্যাট অনুসারে তাঁরা নাকি মাদক নিয়ে কথা বলেছেন। মিডিয়াতে এই চ্যাটকে অতিরঞ্জিত করে বলা হচ্ছে, আরিয়ান অনন্যাকে মাদকের ব্যবস্থা করতে বলেছিলেন। অনন্যা বলেছিলেন, তিনি ব্যবস্থা করবেন। কিন্তু প্রকৃতপক্ষে আরিয়ান ও অনন্যা মজার ছলে কথা বলেছিলেন। অনন্যা একটি মজার কথা বলেছিলেন। তার প্রত্যুত্তরে আরিয়ান বলেছিলেন, এবার তাঁকে গাঁজা খেতে হবে, অনন্যাই যেন গাঁজার ব্যবস্থা করে দেন। অনন্যা মজা করে বলেছিলেন, তিনি গাঁজার ব্যবস্থা করে দেবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এনসিবি-র জেরার মুখে অনন্যাও একই কথা জানিয়েছেন। এনসিবি সূত্রের খবর অনুসারে, এই চ্যাট ছাড়াও তাঁরা নাকি আরও বিভিন্ন মাদক দ্রব্য নিয়ে আলোচনা করেছেন। বৃহস্পতিবার সকালে অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবি-র আধিকারিকদের একাংশ। এরপরেই দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য অনন্যাকে ডেকে পাঠানো হয় এনসিবি-র দপ্তরে। এনসিবি সূত্রের খবর অনুযায়ী, অনন্যার কাছ থেকে তাঁরা গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন। ফলে শুক্রবার আবারও তাঁকে তলব করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

চাঙ্কি ও শাহরুখ খান (Shahrukh Khan)-এর সম্পর্ক কেরিয়ারের শুরু থেকেই যথেষ্ট ভালো। সেই সূত্রে অনন্যা, আরিয়ান ও সুহানা (Suhana Khan)-এর মধ্যেও যথেষ্ট ভালো বন্ধুত্ব রয়েছে।