Bengali SerialHoop Plus

Ranieeta Dash: হলুদ রঙের শর্ট ড্রেসে পুরুষদের ঘাম ঝরালেন পর্দার ‘বাহামণি’ রণিতা

দীর্ঘ চৌদ্দ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেও গত দুই বছর ধরে রণিতা দাস (Ranieeta Dash) সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হয়ে উঠেছেন। একসময় ব্ল্যাকলিস্টেড হয়ে গেলেও বর্তমানে আবারও পুরোদমে কাজের জগতে ফিরতে চান রণিতা। ফলে প্রায়ই তাঁকে বিভিন্ন ধরনের ফটোশুট আপলোড করতে দেখা যায় ইন্সটাগ্রামে। বাদ যায়নি বিকিনি ও মনোকিনিও। যদিও রণিতার অনুরাগীদের একাংশ খোলামেলা পোশাকে তাঁকে দেখতে পছন্দ করেন না। কিন্তু রণিতা প্রমাণ করতে চান, তিনি সব ধরনের পোশাকেই সাবলীল। সম্প্রতি আবারও নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রণিতা।

রণিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ড্রেস। ড্রেসটি শর্ট। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে রণিতার ক্লিভেজ সামান্য উন্মুক্ত। হাঁটু গেড়ে মাটিতে বসে রয়েছেন তিনি। খোলা রয়েছে চুল। হালকা মেকআপ করেছেন রণিতা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। কালো আইলাইনারের টান চোখকে করেছে আকর্ষক। রণিতা ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। গালে ব্যবহার করেছেন হালকা গোলাপি রঙের ব্লাশার। দুই কানে পরেছেন সাদা মুক্তোর ইয়ারিং। ছবিটি শেয়ার করে রণিতা লিখেছেন, তোমাকে সবসময়ই ঠিক থাকতে হবে। রণিতার ছবিটি তুলেছেন সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। রণিতার এই ছবিটি তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে।

একটি ডান্স রিয়েলিটি শোয়ের প্রতিযোগী হিসাবে টলিউডে আগমন ঘটেছিল রণিতার। কিন্তু এরপর ধীরে ধীরে অভিনয়ে প্রবেশ করেন তিনি। বাংলা ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন রণিতা। কিন্তু তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘ইষ্টিকুটুম’। এই ধারাবাহিকে বাহামণির চরিত্রে রণিতার অভিনয় ও সংলাপ উচ্চারণ সকলের নজর কেড়েছিল। তাঁর মধ্যে প্রযোজক-পরিচালকদের একাংশ সম্ভাবনা দেখতে পেলেও আচমকাই ‘ইষ্টিকুটুম’ থেকে সরে যান রণিতা। একই সময় তাঁর তৎকালীন প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী (Souptick Chakraborty) অপর একটি বিখ্যাত ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন।

প্রাথমিক ভাবে অসুস্থতার কারণে রণিতার সরে দাঁড়ানোর কথা বলা হলেও পরে জানা গিয়েছিল, তাঁর আচরণ সঠিক ছিল না। চুক্তিভঙ্গের অভিযোগে প্রোডিউসার’স গীল্ডের তরফে রণিতা ও সৌপ্তিককে ব্যান করা হয়েছিল নির্দিষ্ট সময়ের জন্য। তবে ব্যান উঠে যাওয়ার পর আবারও ইন্ডাস্ট্রিতে ফিরতে উদ্যোগী রণিতা। সৌপ্তিকের সাথে সম্প্রতি তাঁর ব্রেক-আপ হয়ে গিয়েছে। বর্তমানে রণিতার নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। বর্তমানে ধারাবাহিকে নয়, ফিল্মে অভিনয়ের দিকে মন দিতে চান রণিতা।

whatsapp logo