whatsapp channel

Ranveer-Deepika: নদীর ধারে জঙ্গলের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে রণবীর-দীপিকা, ভাইরাল ছবি

বলিউডের বর্তমানের ‘হট অ্যান হ্যাপেনিং কাপল’ রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বর্তমানে রণবীরের জন্মদিন উপলক্ষ্যে হাওয়াই দ্বীপপুঞ্জে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। সেখান থেকে দীপিকা ও রণবীর…

Avatar

বলিউডের বর্তমানের ‘হট অ্যান হ্যাপেনিং কাপল’ রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বর্তমানে রণবীরের জন্মদিন উপলক্ষ্যে হাওয়াই দ্বীপপুঞ্জে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। সেখান থেকে দীপিকা ও রণবীর শেয়ার করছেন একাধিক ছবি। এর মধ্যেই একটি ছবি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে রণবীরকে দেখা যাচ্ছে দীপিকাকে চুম্বন করতে।

যদিও রণবীর এই ধরনের ছবিকে বলে থাকেন ‘ফটো ডাম্প’। কিন্তু ভাইরাল হওয়া ছবিতে দীপিকার ঘাড়ে অত্যন্ত আগ্রহের সাথে চুম্বন করছেন রণবীর। ছবিটি তোলা হয়েছে একটি নদীর ধারে। দীপিকার পরনে রয়েছে অতি সাধারণ একটি ওভারসাইজড সাদা টি-শার্ট ও শর্টস। কোনো মেকআপ করেননি দীপিকা। শুধুমাত্র নিজের চুল টেনে পনিটেল করেছেন। রণবীরকে দেখা গেছে শার্টলেস। তাঁর চুলেও পনিটেল বাঁধা ও পরনে কালো শর্টস। নদীর ধারে একটি পাথরের উপর বসে ঘনিষ্ঠ হয়েছেন রণবীর ও দীপিকা।

অপর একটি ছবিতে দীপিকাকে দেখা যাচ্ছে স্থানীয় খাবারের দোকানের সামনে দাঁড়িয়ে থাকতে। পিছন থেকে তাঁর ছবি তুলেছেন রণবীর। এছাড়াও রয়েছে কয়েকটি ইন্সটাগ্রাম রিল। তার মধ্যে একটিতে রণবীরকে দেখা যাচ্ছে নদীতে ঝাঁপ দিতে। অপর একটি রিলে ধরা পড়েছে দীপিকার পা। নদীর স্রোতকে অনুভব করছেন দীপিকা। হাওয়াই-এর আইসক্রিম ও কুকিজের ছবি শেয়ার করেছেন দীপিকা। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে রোম‍্যান্টিক ডিনার ডেটে গিয়েছেন দীপিকা ও রণবীর।

ছবি ও ভিডিওগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দীপিকা লিখেছেন, তাঁদের জীবন অভিজ্ঞতা ও অ্যাডভেঞ্চারে পরিপূর্ণ। ছবি ও ভিডিওর এই সিরিজে রণবীরকে ট‍্যাগ করেছেন দীপিকা ও হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন হ্যাপি বার্থডে। নেটফ্লিক্সের তরফে ছবি ও ভিডিওগুলিতে কমেন্ট করে লেখা হয়েছে রণবীরের মতো মানুষের সাথে প্রত্যেকটি ট্রিপ অ্যাডভেঞ্চারাস হয়ে ওঠে।

whatsapp logo