whatsapp channel
Hoop PlusTollywood

Krishan Vraj: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) প্রায় সবসময়ই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হন তাঁর তিনটি বিয়ের কারণে। কিন্তু কোনোদিনই কেউই জানতে চাননি, কেন শ্রাবন্তী বারবার বিয়েতে ব্যর্থ। কিন্তু এবার শ্রাবন্তী একরকম অযথাই খবরের শিরোনামে চলে এলেন। তার কারণ তাঁর দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজ (Krishan Vraj)-এর দ্বিতীয় বিয়ে।

প্রকৃতপক্ষে, পেশায় মডেল-অভিনেতা কৃষ্ণ বিরাজকে শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী হিসাবেই চেনেন নেটিজেনদের একাংশ। তার আগে অনেকেই তাঁর নাম জানতেন না। প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাস (Rajiv Biswas)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তীর সাথে মুম্বইয়ের একটি বিজ্ঞাপনী শুটে পরিচয় হয় কৃষ্ণ-র। ধীরে ধীরে তাঁদের মধ্যে তৈরি হয় সম্পর্ক। রাজীবের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার দেড় বছরের মধ্যে আইনত বিয়ে করেন শ্রাবন্তী ও কৃষ্ণ। কিন্তু এই বিয়ের মেয়াদ এক বছর পূর্ণ হওয়ার আগেই তা ভেঙে যায়। শোনা যায়, কৃষ্ণকে নায়ক করে একটি ফিল্ম প্রযোজনার কথা ভেবেছিলেন শ্রাবন্তী। সেখান থেকেই হয় তাঁদের সমস্যার সূত্রপাত।

শ্রাবন্তীর সাথে বিয়ে ভেঙে যাওয়া পর সেই ভাবে জনসমক্ষে আসেননি কৃষ্ণ। মার্জার সরণিতেও অনিয়মিত হয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার দ্বিতীয় বিয়ের সূত্র ধরেই খবরের শিরোনামে উঠে এলেন কৃষ্ণ। সম্প্রতি বাগদান সেরেছেন তিনি। কিন্তু কৃষ্ণ তাঁর হবু স্ত্রীকে লাইমলাইটে আনতে চাননি। ফলে জানা যায়নি পাত্রীর নাম। বাগদান অনুষ্ঠানে নীল রঙের শেরওয়ানি পরেছিলেন কৃষ্ণ। অপরদিকে ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন তাঁর বাগদত্তা।

বাগদান অনুষ্ঠানে আংটি বদলের পর একসাথে কেকও কেটেছেন কৃষ্ণ ও তাঁর বাগদত্তা। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কৃষ্ণ জানিয়েছেন, তাঁর বাগদত্তাই তাঁকে পারফেক্ট বানিয়েছেন।

whatsapp logo