whatsapp channel

‘যেমন খুশি তেমন সাজো চলছে নাকি’, দেবলীনার পোশাক দেখে উরফির সঙ্গে তুলনা নেটিজেনদের

দেবলীনা দত্ত (Debleena Dutta), নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে এক ছিপছিপে মেদহীন ফিগারের সুন্দর যুবতী। অভিনয় জগতের বহুদিনের সদস্য তিনি। তবে বর্তমানে অনেকটাই বদলে গিয়েছেন দেবলীনা। অভিনয়ের দক্ষতা যেমন…

Nirajana Nag

Nirajana Nag

দেবলীনা দত্ত (Debleena Dutta), নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে এক ছিপছিপে মেদহীন ফিগারের সুন্দর যুবতী। অভিনয় জগতের বহুদিনের সদস্য তিনি। তবে বর্তমানে অনেকটাই বদলে গিয়েছেন দেবলীনা। অভিনয়ের দক্ষতা যেমন ক্ষুরধার হয়েছে, তেমনি বদলেছে তাঁর ফ্যাশন সেন্স। টলিউড ইন্ডাস্ট্রিতে এক সময় জিরো ফিগারের অভিনেত্রী হিসেবে জনপ্রিয় ছিলেন দেবলীনা। কিন্তু এখন ট্রেন্ড বদলেছে। আর সেই সঙ্গে নিজেকেও আমূল বদলে ফেলেছেন দেবলীনা। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের পোশাকের জন্য ট্রোলড হলেন অভিনেত্রী।

ছোটপর্দায় প্রায় তিন দশক হতে চলল অভিনেত্রীর। বহু জনপ্রিয় ধারাবাহিক, সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। সম্প্রতি নাম লিখিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। তবে সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় ছিলেন না তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেও অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগতের সঙ্গে যুক্ত হয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় নেই শুনে অনেকেই খুব অবাক হতেন। তবে এখন বদলেছে দৃশ্যটা। ইনস্টাগ্রামটা বেশ মনোযোগ সহকারেই চালনা করেন দেবলীনা।

'যেমন খুশি তেমন সাজো চলছে নাকি', দেবলীনার পোশাক দেখে উরফির সঙ্গে তুলনা নেটিজেনদের

এই মুহূর্তে ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা ৫০ হাজারের বেশি। ফটোশুটের ছবি, রিল ভিডিওর পাশাপাশি দেবলীনার ইনস্টাগ্রাম প্রোফাইলে আরো যা দেখা যায় সেগুলি হল ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ঝলক। সম্প্রতি দেবলীনার একটি ভিডিও খুবই ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সাম্প্রতিক অনুষ্ঠিত ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন দেবলীনা। সেখানেই তাঁর পোশাক নিয়ে শুরু হয় ট্রোলিং। এদিন একটি সাদা গাউনে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অসংখ্য ছোট ছোট ফুলের ডিজাইনে ঢাকা ছিল পোশাকের উর্দ্ধাঙ্গ এবং দুই হাত। ডিপ নেক পোশাকটিতে স্পষ্ট হয়ে উঠেছিল গোপনাঙ্গ।

কিন্তু দেবলীনাকে এমন রূপে দেখে মোটেই মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। ধেয়ে এসেছে ট্রোলিং। একজন লিখেছেন, ‘উনি ভাবছেন এটা মেট গালা’। আরেকজন লিখেছেন, ‘কদাকার কুৎসিত লাগছে’। আরেকজন লিখেছেন, ‘মনে হচ্ছে যেমন খুশি তেমন সাজোতে অংশ নিয়েছেন’। এমনকি বলিউডের উরফি জাভেদের সঙ্গেও দেবলীনার তুলনা টেনেছেন অনেকে। তবে কোনো মন্তব্যেরই জবাব দেননি অভিনেত্রী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই