Hoop PlusTollywood

Rituparna Sengupta: বিকিনি অবতারে চর্চায় ঋতুপর্ণা!

“কেউ আর পাত্তা দিচ্ছে না বাজার খুব খারাপ, তাই এই সব পোস্ট” সত্যি কি তাই? সত্যি কি ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) বাজার খারাপ? একটা সময় কিন্তু বহু বাংলা সিনেমা করেছিলেন। কামব্যাক করে দিয়েছেন ‘প্রাক্তন’, এছাড়া টুকটাক কিছু সিনেমায় কাজ করছেন লক ডাউনের পর। ইদানিং তাকে বেশ কিছু বোল্ড ফটোশ্যুটে নজর কাড়তে দেখা গিয়েছে। তাহলে কি সত্যি অভিনেত্রীর বাজার খারাপ?

আজকালকার ইয়ং জেনারেশন যেমন হামেশাই বিকিনি ছবি পোস্ট করছেন, ঋতুপর্ণা সেনগুপ্তও কি তাদের দলে নাম লেখালেন? কারণ, তার সোশ্যাল মিডিয়া পেজ খুললেই এখন বোল্ড ছবির ছড়াছড়ি। বিশেষত, অভিনেত্রী সদ্য তার একটি বিকিনি ছবি পোস্ট করেছেন, যেখানে অভিনেত্রীর শরীরের উপরিভাগে রয়েছে একটি চকচকে অন্তর্বাস, সুইমিং পুলের মধ্যে ভেজা শরীরে পোজ দিয়েছেন তিনি। কেউ কেউ ছবিটি দেখে উত্তেজনা প্রকাশ করেছেন তো কেউ কেউ নিন্দা, কেউ কেউ বলেছেন এটা আগের সিনেমার ছবি, কেউ হয়েছেন অবাক।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় এখন ঋতুপর্ণা সম্পর্কিত খবর বলতে প্রসেনজিৎ এর সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত তিনি। গত, ১৭ ই অক্টোবর মুক্তি পায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ -র টাইটেল ট্র্যাক (Title Track)। খুব শীঘ্রই মুক্তি পাবে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিটি। আপাতত, এই ছবি ঘিরে উত্তেজনা তুঙ্গে, বহু দর্শক অপেক্ষা করে আছেন প্রসেনজিৎ এর সঙ্গে ঋতুপর্ণার জুটি উপভোগ করার জন্য।

হাতে গুটি কয়েক সিনেমা এরপরেও বোল্ড বা বিকিনি ফটোশ্যুট করার করণ কি হতে পারে? উত্তর এটা হতে পারে যে ইন্ডাস্ট্রির বেশিরভাগ অভিনেত্রীরা এখন ইঁদুর দৌড়ে সামিল। সিনেমা বা ছোট পর্দা যেখানেই তারা অভিনয় করুন না কেন, সোশ্যাল মিডিয়ায় সক্রিয় না থাকলে বাজার বসে যেতে পারে যেকোনো মুহূর্তে। সেই জন্যেই দিনদিন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হয়ে উঠছে জনপ্রিয় ও ট্রেন্ডিং। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও তৈরি করে দর্শকদের বেঁধে রাখতে চাইছে তো কেউ কেউ বোল্ড উপস্থাপনার মধ্যে চর্চায় থাকতে চাইছেন।

whatsapp logo