BollywoodHoop Plus

Nysa Devgan: উন্মুক্ত ক্লিভেজ, খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী অজয় কন্যা নাইসা

সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড গায়িকা কণিকা কাপুর (Kanika Kapoor)। তাঁর বিয়ের অনুষ্ঠান অত্যন্ত ঘরোয়া হলেও রিসেপশনে উপস্থিত ছিলেন বহু অতিথি। কিন্তু সকলের মধ্যে নজর কাড়লেন অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর কন্যা নাইসা (Nysa Devgan)।

সম্প্রতি নাইসার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি কণিকার রিসেপশনের সন্ধ্যায় তোলা। এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নাইসার বন্ধু ওরহান অবত্রমণি (Orhan Awatramani)। লন্ডনের ভিক্টোরিয়া অ্যান্ড অ্যালবার্ট মিউজিয়ামে অনুষ্ঠিত হয়েছে কণিকার রিসেপশন। রিসেপশনের সন্ধ্যায় আমন্ত্রিত ছিলেন নাইসা। ওরহানের শেয়ার করা ছবিতে নাইসার পরনে রয়েছে গোলাপি রঙের বডিহাগিং গাউন ও পায়ে ব্লক হিল। ড্রেসটি ডিপ নেক। নাইসার লম্বা চুল খোলা রয়েছে। গলায় পেনডেন্ট ও কানে ছোট ইয়ারিং পরেছেন নাইসা।

ওরহান ছবিগুলি শেয়ার করতেই সেলিব্রিটিদের একাংশ কমেন্ট করতে শুরু করেন। জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) লিখেছেন, তাঁকেও কোনোদিন এত সুন্দর দেখতে লাগেনি। অনুরাগীদের একাংশ নাইসার ফ্যাশন সেন্সের প্রশংসা করেছেন। এদিন নাইসা ও ওরহান ছাড়াও কণিকার রিসেপশনে উপস্থিত ছিলেন বেদান্ত মহাজন (Vedant Mahajan), গুরু রণধাওয়া (Guru Randhawa)-রা।

20 শে মে, ব্যবসায়ী গৌতম হাথিরামন (Gautam Hathiraman) -এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন কণিকা। তাঁর বিয়ের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিজের গায়ে-হলুদে নেচেছেন কণিকা। গৌতম তাঁকে উপহার দিয়েছেন একগুচ্ছ লাল গোলাপ।

whatsapp logo