whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

"তোমায় ছাড়া ঘুম আসে না মা" এই ধারাবাহিকের মাধ্যমে ছোট্ট ঝিলিক বঙ্গবাসীর মনে গেঁথে আছেন। এই ধারাবাহিকের ছোট্ট ঝিলিক মায়ের ভালোবাসার জন্য এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

“তোমায় ছাড়া ঘুম আসে না মা” এই ধারাবাহিকের মাধ্যমে ছোট্ট ঝিলিক বঙ্গবাসীর মনে গেঁথে আছেন। এই ধারাবাহিকের ছোট্ট ঝিলিক মায়ের ভালোবাসার জন্য এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম ছিল মা সিরিয়ালের মূল উপজীব্য। দীর্ঘ সাত বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই সিরিয়াল। অবশেষে ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছিল। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ঝিলিকের ভালো নাম তিথি বসু। কিন্তু এই নামে তাঁকে খুব কম জনই চেনে।

Advertisements

সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। তিথি এখন সাইকোলোজি নিয়ে কলেজে পড়াশোনা করছে। কলেজে উঠে কলেজ প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। শেষ বার স্টার জলসার “ময়ূরপঙ্কী” ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে নিজের অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকমহল।

Advertisements

“এবার নেটিজেনদের ঘুম আসছে না ৷ তিথি বসুর জন্য ঘুম আসছেনা কারোরই। কারণ অভিনেত্রীর এক একটা হট ফটোশুটের জন্য। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৮৪ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। ফটোশুটের পাশাপাশি নিজের অভিনয়ের কাজ সংক্রান্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। আবারো সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুললেন।

Advertisements

“একনজরে দেখে নেওয়া যাক। সাদা কালো প্রিন্টেড ক্রপ টপ এবং ব্ল্যাক শর্ট স্কার্ট পড়ে ছবি তুললেন। বোল্ড মেকাপ আর ট্যাটুতে আরো আকর্ষণীয় লাগছিলেন। জামার সাথে মানানসই কানের দুল পড়ে চুল খোলা রেখে হেয়ার ব্যান পড়ে আকর্ষণীয় পোজে ছবি শেয়ার করলেন। এই হট আর বোল্ড ছবি শেয়ারের সাথে হু হু করে ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media