whatsapp channel

গলায় মালা পরে মন্দিরে মদন-শ্যামা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ব্যঙ্গ, কারণ জানালেন মন্ত্রী নিজেই

গলায় মালা, মুখে চওড়া হাসি, কপালে লাল সিঁদুর, এভাবেই হাঁটতে হাঁটতে আসছেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) এবং মদন মিত্র (Madan Mitra)। দুজনেই হাসি খুশি। একসঙ্গে পাশাপাশি…

Avatar

HoopHaap Digital Media

গলায় মালা, মুখে চওড়া হাসি, কপালে লাল সিঁদুর, এভাবেই হাঁটতে হাঁটতে আসছেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) এবং মদন মিত্র (Madan Mitra)। দুজনেই হাসি খুশি। একসঙ্গে পাশাপাশি বসে পুজো দিয়েছেন। ক্যামেরার সামনে দিয়ে দুজনেই গটগট করে হেঁটে আসছেন। ঠিক এরকম ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গলায় মালা পরে মন্দিরে মদন-শ্যামা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ব্যঙ্গ, কারণ জানালেন মন্ত্রী নিজেই

নারদা কাণ্ড নিয়ে জেল হেফাজতে ছিলেন, চলেছে কঠিন মানসিক চাপ। এরপরেই অসুস্থ হয়ে যান তিনি। ভর্তি ছিলেন হাসপাতালে। কিন্তু, হাসপাতাল থেকে ছাড়া পেয়েই স্বমহিমায় মদন মিত্র । এখন তিনি আবার কাজে নেমে গিয়েছেন। মানুষের সেবায় কাজে নেমেছেন, হাসছেন, গাইছেন, এমনকি হাসতে হাসতে বলছেন, “আবার সুস্থ হয়ে গিয়েছি”।

গলায় মালা পরে মন্দিরে মদন-শ্যামা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ব্যঙ্গ, কারণ জানালেন মন্ত্রী নিজেই

এই রবিবার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামাকে নিয়ে বেরিয়ে গেলেন পুজো দিতে। এদিন মদন নিয়েও পুজো দেন, ত্রাণ বিলি করেন। তার সঙ্গী ছিল কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশা রায়। বেলঘড়িয়ার খাটু শ্যাম মন্দিরে পুজো দেন এই দুই তারকা।

মদন শ্যামার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়াতে প্রচুর ব্যঙ্গাত্মক পোস্ট, কমেন্ট উঠে আসে ছবিগুলি ঘিরে। কিন্তু, এবারে রেগে গিয়েছেন মদন মিত্র। হ্যাঁ, আর সহ্য নয়। এবারে যাবতীয় কটাক্ষ এবং বিদ্রুপের জবাব দিলেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। ফেসবুক লাইভে এসে তুলোধোনা করলেন তিনি। পরিস্কার করে জানিয়ে দেন মদন মিত্র, , “ফুর্তি আমি মারতে যাইনি।” তারপরই জানান, যাঁরা নিন্দা করছেন একটু ভেবে চিন্তে যেন তা করেন। কারণ করোনার এই সময় জনপ্রতিনিধি বাড়িতে বসে থাকতে পারেন না। এরপরেই বলেন, “লক্ষ্মণ যদি শক্তিশেলের ঘা খেয়ে উঠে দাঁড়াতে পারে তাহলে আমি নয় কেন?” শিল্পী প্রসঙ্গে তিনি বলেন স্টুডিওপাড়ার কিছু শিল্পী নিজেদের সাত দিনের বেতন দান করেছেন ‘ইয়াস’ (Cyclone Yaas) পরবর্তী পরিস্থিতির মোকাবিলার জন্য। এদের মধ্যে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা রয়েছে। রয়েছেন বিভান, পায়েল, শ্রীতমা, দিগন্ত, নীল, তৃণা, মানসীর মতো অভিনেতা-অভিনেত্রীরা। তাই এদের উৎসাহ দেওয়ার জন্য এবং কাজে লাগানোর জন্য বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়া।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media