Hoop PlusHoop TrendingTollywood

নতুন করে ঘর বাঁধার ইঙ্গিত দিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন

একটা ঘর ছেড়ে এসেছেন, প্রেম ভেঙেছে, স্বপ্নের ঘর উজাড় হয়ে গেছে, মনও ভেঙেছে। কিন্তু ফের নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন শ্রাবন্তীর স্বামী রোশন। না এখানে পাত্রী আর শ্রাবন্তী নন, অন্য কেউ। যদিও পাত্রী ঠিক করে ফেলেন নি রোশন সিং, কিন্তু ইচ্ছে রয়েছে নতুন করে দুটো মন জোড়া লাগানোর।

সম্প্রতি রোশন সিং তার ইন্সটাগ্রামের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন “being single is just a status and not a destiny “। অর্থাৎ নতুন করে আবার ঘর বাঁধার ইচ্ছে জেগেছে তার মনে। এখন তিনি সিঙ্গেল তা তিনি স্বীকার করেছেন, কিন্তু সারাজীবন সিঙ্গেল থাকবেন তা অস্বীকার করে নিয়েছেন। তবে তার ভাগ্য বা তার ডেসটিনি তাকে কোথায় নিয়ে যায় সে জন্য অপেক্ষা করছেন রোশন সিং।

প্রসঙ্গত, ২০২০ থেকেই শ্রাবন্তী-রোশনের জীবনে ঝড় উঠেছিল। অনুরাগীরা চট করে তা টের পায়নি। কিন্তু যেদিন শ্রাবন্তী তাঁর ইন্সটাগ্রামের পেজ থেকে রোশনকে মুছে দিলেন সেদিন থেকেই সন্দেহ দানা বাঁধে নেটিজেনদের মনে, এছাড়াও টলি পাড়া থেকে গুঞ্জন তো রয়েছেই। শোনা গিয়েছিল এই ভরা লকডাউনে শ্রাবন্তী ও রোশন দুজনেই আলাদা বাড়িতে ছিলেন। যোগাযোগ নেই বললেই চলে। এখন এই চর্চা অনেকদূর পর্যন্ত গিয়েছে। কাগজে কলমে বিচ্ছেদের ব্যপারে কেউ কিছুটি বলেননি, তবে রোশন স্বীকার করে নিয়েছেন জে তাঁদের দুজনের মধ্যে আর কোনো যোগাযোগ নেই। সেই জন্যেই কি নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন রোশন সিং? সবই ভাগ্য

Related Articles