BollywoodHoop Plus

Anveshi Jain: ক্যামেরার সামনে ব্লাউজ খুলে পড়ল আনভেশির, ভিডিও ঘিরে শুরু সমালোচনা

মহিলাদের ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হতে হলেও তাঁদেরই দোষ দেওয়া হয়। যেদিন মহিলারা প্রথমবার শেমিজ তাঁদের অঙ্গে তুলেছিলেন, সেদিনও নিন্দা হয়েছিল তাঁদের। বর্তমানে যদি কোনও ভাবে শাড়ির আঁচল কাঁধ থেকে খসে যায়, তাহলেও মহিলারাই দায়ী হন সমাজের চোখে। সম্প্রতি ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হলেন আনভেশি জৈন (Anveshi Jain)।

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এর দৌলতে দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ আনভেশি। কিন্তু এবার শুটিং করতে গিয়ে ওয়ার্ড্রোব ম্যালফাংশনের শিকার হলেন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন আনভেশি। তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, আনভেশির কাঁধ থেকে বারবার খুলে পড়ে যাচ্ছে ব্লাউজ। তাও শুটিংয়ের সময় ঘটেছে ঘটনাটি। বারবার হাত দিয়ে ব্লাউজ ঠিক করছেন আনভেশি। ভিডিওতে ব্লাউজ ঠিক করতে গিয়ে আনভেশির অস্বস্তি হলেও তাঁকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

ব্লাউজ ঠিক করতে করতেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আনভেশি। এটি ছিল ‘রামা রাও অন ডিউটি’ ফিল্মের শুটিং। এই শুটিং চলার সময় ব্লাউজ নিয়ে সমস্যার সম্মুখীন হন আনভেশি। ফিল্মে ডান্স পারফরম্যান্স করতে দেখা যাবে আনভেশিকে।

অধিকাংশ ক্ষেত্রেই ওয়ার্ড্রোব ম্যালফাংশনের ক্ষেত্রে সমস্যা তৈরি করেন ফ্যাশন ডিজাইনাররা বা পোশাকের দায়িত্বে যাঁরা থাকেন। তাঁরা অতিরিক্ত পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে এই ধরনের সমস্যার সৃষ্টি হয়। কিন্তু নেটিজেনদের একাংশ মনে করছেন, ইচ্ছাকৃত আনভেশি ওয়ার্ড্রোব ম্যালফাংশনের অভিনয় করেছেন ভাইরাল হওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

whatsapp logo