whatsapp channel

গর্ভবতী হওয়ার সময় কেউ ছিলেন না পাশে, প্রিয় মানুষদের ফিরে পেয়ে প্রাণ ফিরল করিনার

বিশ সালটা বলিউডের অনেকের কাছে ছিল বিষময়। করোনা আর লকডাউন মানুষকে গৃহবন্দী করে তুলেছিল। আজও করোনার ভ্যাক্সিন বের হয়নি কিন্তু করোনাকে নিয়ে সাবধানতা অবলম্বন করে মানুষ বাড়ি থেকে ঘরের বাইরে…

Avatar

HoopHaap Digital Media

বিশ সালটা বলিউডের অনেকের কাছে ছিল বিষময়। করোনা আর লকডাউন মানুষকে গৃহবন্দী করে তুলেছিল। আজও করোনার ভ্যাক্সিন বের হয়নি কিন্তু করোনাকে নিয়ে সাবধানতা অবলম্বন করে মানুষ বাড়ি থেকে ঘরের বাইরে বেরোচ্ছে। আর এর ব্যতিক্রম বলিউড স্টাররা নয়। বেবো ওরফে করিনা কাপুর খানের কাছে ২০২০ সালটা ছিল অন্যরকম। কারণ এই লকডাউনের মাঝে বেগম জানের অন্দরে আসে মস্ত বড় সুখবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন বেগম জান। আর দাদা হতে চলেছেন তৈমুর আলি খান।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিদিনই লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রেগনেন্সি হওয়ার পর নিত্যদিন দ্বিতীয় বেবি বাম্প আর তৈমুরকে নিয়ে বেশ পেজ থ্রির শিরোনামে এসেছেন। সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে কাপুর পরিবারের সাথে পরপর দুবার অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে হাজির হন করিনা কাপুর খান অবং সইফ আলি খান। ক্রিসমাস উপলক্ষ্যে সেখানে প্রথম রাতে ক্রিসমাস ইভিনিং এ অফ শোল্ডার কালো গাউন আর বেবি বাম্পের সাথে হাজির হন অভিনেত্রী। এরপর ২৫ ডিসেম্বর করিনাকে দেখা যায় মাসাবা গুপ্তার ডিজাইনার কুর্তা পরে স্বামী আর সন্তানের হাত ধরে কাপুর বাড়িতে হাজির হন।

বছর শেষে বাইরে ছিলেননা অভিনেত্রী। নতুন বছর ঘরের চার দেওয়ালের মধ্যে নিজেদের ভালোবাসার মানুষ স্বামী সইফ আলি খান এবং পুত্র তৈমুরের সঙ্গে ছুটি কাটিয়েছেন তিনি। এবার সাইফিনা নতুন বছর শুরুর আগে ছেলের সাথে একই ফ্রেমে ‘পিকচার পারফেক্ট’ করার জন্য নানান ফ্রেমে ধরা দিয়েছিলেন। করিনা করোনা আবহে প্রেগনেন্সিতে কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি নিজের রেডিয়ো চ্যাট শো হোয়াট উইমেন ওয়ান্টস এর শো করছেন।

অভিনেত্রীর এর মধ্যে একটা দুঃখ ছিল৷ ২০২১ সালে সেই দুঃখ ঘুচলো। বেবোর কি দুঃখ ভাবছেন তো। আসলে অভিনেত্রীর গার্লস গ্যাঙ এর সাথে দেখা হচ্ছিলনা এই করোনা পরিবেশে। প্রেগনেন্সির মুহূর্তে একত্র হতে পারেনি এই গার্লস গ্যাঙ। এবার বেবোর হাউস পার্টিতে প্রাণের বন্ধু মালাইকা অরোরা, অমৃতা অরোরা এবং নাতাশা পুনাওয়ালাদের সঙ্গে দেখা যায় । বলিউডের অন্যতম চর্চিত গার্লস গ্যাঙের ছবি শেয়ার করেন করিনা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। বহুদিন পর এদের এক ফ্রেমে ধরা পড়লেন বলে জানান করিনা। যদিও গার্লস গ্যাঙের একজনকে দেখা যায়নি, তিনি হলেন করিশ্মা কাপুর। তাই বেবো দিদিকে মিস করছেন সে কথা নিজেই স্বীকার করলেন। এই দিন সেক্সি বেবো নিজের বেবি বাম্পের সাথে নীল ওয়ান পিসে পোজ দেন বন্ধুদের সাথে। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media