whatsapp channel

অভিনয় ছেড়ে মাঠে চাষ করছেন সইফ, বাবাকে সাহায্য করছে ছোট্ট ছেলে তৈমুর

জন্মের পর থেকেই করিনা আর সইফ পুত্র তৈমুর আলি খান পতৌদি জনপ্রিয়ের শীর্ষে। তাই তো তৈমুরযখনই ক্যামেরার সামনে আসেন তখনই তিনি সুপারহিট। সে বিদেশে গিয়ে হোক কিংবা প্লে স্কুলে যাওয়ার…

Avatar

HoopHaap Digital Media

জন্মের পর থেকেই করিনা আর সইফ পুত্র তৈমুর আলি খান পতৌদি জনপ্রিয়ের শীর্ষে। তাই তো তৈমুরযখনই ক্যামেরার সামনে আসেন তখনই তিনি সুপারহিট। সে বিদেশে গিয়ে হোক কিংবা প্লে স্কুলে যাওয়ার পথে যায় কিংবা লকডাউনে মুম্বাইয়ের সমুদ্র সৈকত হোক না কেনো। তৈমুর সব বলিউডের তাবড় তারকাদের পিছনে ফেলে দিয়েছে এখন থেকেই। এবার সেই তৈমুরকে দেখা গেল চাষের জমিতে।

হ্যা এই স্টার কিডই চাষের খেতে মন দিয়ে কাজ করছেন। আসল ব্যাপারটা খোলসা করে বলা যাক, পতৌদি পরিবারে ১০ একর জমির উপর রয়েছে সইফের পতৌদি প্যালেস। আর সেই প্রাসাদ সংলগ্ন এলাকাতেই হয় চাষের কাজ। সেখানেই বাবা সইফ আলি খানের সঙ্গে মন দিয়ে কাজ করছে। লাজ লজ্জা দূরে সরিয়ে ছেলে এখন সাধারণ চাষী।

তৈমুর আলি খান দ্বিতীয় বার মা হচ্ছেন। তাই একমাস আগেই স্বামী আর ছেলের সাথে যখন ছুটি কাটাতে পতৌদি প্যালেসে গিয়েছিলেন। তখনই ছেলে এই সব কারসাজি করেন। এই ছবিগুলি তখনকার তোলা। যেখানে কাদা মেখে বেশ খুশিতে দেখা গেল তৈমুরকে। এই ছবি রীতিমতো এখন ভাইরাল।

প্রসঙ্গত,কিছুদিন আগে হাতে ব্যাট নিয়ে পোজ দিচ্ছিলেন আর সেই ছবি শেয়ার করেছিলেন। পূর্বে তৈমুরের জন্মের পর বেবো ছেলেকে নিয়ে তাঁর মনের ইচ্ছা প্রকাশ করেন একটি টেলিভিশন শোতে। তৈমুর তাঁর দাদুর মতো মনসুর আলি খান পতৌদির মতো ক্রিকেটকেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নিক, সেই আশা প্রকাশ করেন। অন্যদিকে বাবাও চান ছেলে সিনেমায় বাবা মায়ের মতো অভিনয় করুক। এবার দেখা যাক ছেলে কার ইচ্ছে রাখে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media