whatsapp channel

Tiyasha Lepcha: শর্ট ড্রেসে উদ্দাম নাচ, খোলামেলা ছাদে ঝড় তুললেন ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা!

বাংলা ছোট পর্দায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। তবে আসল নামে বিশেষ পরিচিত না হলেও, তার 'শ্যামা' নাম সকলেরই জানা। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে তার সজল অভিনয় মন জয় করেছিল…

Avatar

Debaprasad Mukherjee

বাংলা ছোট পর্দায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। তবে আসল নামে বিশেষ পরিচিত না হলেও, তার ‘শ্যামা’ নাম সকলেরই জানা। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে তার সজল অভিনয় মন জয় করেছিল দর্শকদের। শ্যামলা বর্ণের শাড়ি পরা মেয়েটির সারল্যে যেন মুগ্ধ বাংলার মহিলামহল। শ্যামা চরিত্র তাকে বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে। এই ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ কিছুদিন বিরতি নেন অভিনেত্রী। তারপর আবার প্রত্যাবর্তন। বর্তমানে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা তিনি।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। চরিত্রের মুখোশ ছেড়ে বেরিয়ে নিজের জীবনের নানা সময় ও মুহূর্তকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাগ করে নেন অভিনেত্রী। প্রায়ই নানা অবতারে দেখা যায় তাকে। তবে ফটোর থেকে বেশি ভিডিও আপলোড করেন অভিনেত্রী। কারণ তিনি নাচতে বেশ পছন্দ করেন। আর এবার অভিনেত্রীর একটি নাচের ভিডিও মন জয় করল দর্শকদের। একটি তামিল গানে বাড়ির ছাদে নাচ করতে দেখা গেছে তাকে। ভিডিওতে গানের তালে তালে কোমর দোলাতে দেখা গেছে তাকে। পরণে আকাশি রংয়ের ফুলস্লিভ ওয়ান পিস। কোমরে বেল্ট। পায়ে কালো হিলস। গায়ে মানানসই জুয়েলারি। মুখে মানানসই মেকআপ। পরিপাটি করে চুল বাঁধা। তবে তার এই লুককে সম্পূর্ণ করেছে তার স্টাইলিশ সানগ্লাস। আর এই পোশাকেই উদ্দাম নাচ করেছেন অভিনেত্রী।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেল থেকে আপলোড করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে কিছুই লেখেননি, শুধুমাত্র কয়েকটা নীল ভালোবাসার ইমোজি দিয়েছেন। আর এই ভিডিও বেশ মুগ্ধ করেছে দর্শকদের। তার অনুরাগীরা বেশ খুশি হয়েছেন তাকে এভাবে দেখে। তাই অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘আপনার অভিনয় ও নৃত্যশৈলী দুইই অসামান্য’; অন্যজন লিখেছেন, ‘এমন লুকেও আপনি বেশ নজরকাড়া’।

গত বছরের ডিসেম্বরে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। এই ধারাবাহিকে আবার দেখা গেছে ‘কৃষ্ণকলি’ খ্যাত নীল-তিয়াসা জুটিকে। নতুন এই ধারাবাহিকে বিজ্ঞানের শিক্ষিকা ইন্দিরা সরকারের চরিত্রে দেখা গেছে অভিনেত্রী তিয়াসা লেপচাকে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা