whatsapp channel

Mukut: বর বরণের সময়েই গুলিবিদ্ধ মুকুট! আগাম ফাঁস মোড় ঘোরানো পর্ব

আপনি যদি সিরিয়ালপ্রেমী (Bengali Serial) হন তবে 'মুকুট' (Mukut) ধারাবাহিকের নাম নিশ্চয়ই শুনে থাকবেন। জি বাংলায় কয়েক মাস হল শুরু হয়েছে এই সিরিয়ালটি। 'মাধবীলতা' খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া রয়েছেন নায়িকা…

Nirajana Nag

Nirajana Nag

আপনি যদি সিরিয়ালপ্রেমী (Bengali Serial) হন তবে ‘মুকুট’ (Mukut) ধারাবাহিকের নাম নিশ্চয়ই শুনে থাকবেন। জি বাংলায় কয়েক মাস হল শুরু হয়েছে এই সিরিয়ালটি। ‘মাধবীলতা’ খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া রয়েছেন নায়িকা মুকুট এর ভূমিকায়। প্রোমোতে নারীশক্তির উত্থান দেখিয়ে বেশ উত্তেজনা তৈরি করলেও সিরিয়ালটি তেমন প্রভাব ফেলতে পারেনি দর্শক মহলে। বেশ কয়েক মাস কেটে গেলেও টিআরপি তলানিতেই রয়েছে মুকুট এর। টিআরপি তালিকার সেরা দশে জায়গা পাওয়া তো দূর অস্ত, একাধিকবার সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার গুঞ্জনও শোনা গিয়েছে।

মুকুট এর সম্প্রচার শুরু হওয়ার পরপরই কয়েকবার সিরিয়ালটি মাঝপথে শেষ হয়ে যাওয়ার গুঞ্জন ছড়িয়েছে টেলিপাড়ায়। কিন্তু সমস জল্পনায় জল ঢেলে এখনো ঢিমে তালেই চলছে ধারাবাহিকটি। এক মেয়ে যে দেবী মায়ের হাতে অস্ত্রের বদলে শান্তির প্রতীক স্বরূপ ফুল তুলে দেয়, সকলের চোখের আড়ালে সেই মেয়েই অস্ত্র হাতে হয়ে ওঠে দুর্বৃত্তদের ত্রাস। ধারাবাহিকের এমন গল্পের জন্য দর্শকদের একাংশ জি এর আরেক সিরিয়াল ‘জগদ্ধাত্রী’র সঙ্গেও তুলনা করেছেন মুকুট এর।

Mukut: বর বরণের সময়েই গুলিবিদ্ধ মুকুট! আগাম ফাঁস মোড় ঘোরানো পর্ব

তবে সম্প্রতি মুকুট সিরিয়ালে বড়সড় চমকের আভাস দেখা দিয়েছে। আসন্ন পর্বের আগাম কিছু ঝলক ফাঁস হয়েছে নেট মাধ্যমে যা দেখে নড়েচড়ে বসেছেন দর্শকরা। প্রোমোতে দেখা যায়, মুকুটের স্বামী রায়ান নতুন করে বিয়ের পিঁড়িতে বসার জন্য প্রস্তুত। বর বেশী রায়ানকে বরণ করার ভার পড়েছে মুকুটের কাঁধেই। কিন্তু বরণ ডালা তুলে ধরতেই ঘটে যায় অভাবনীয় এক কাণ্ড। পেছন থেকে গুলি করা হয় মুকুটকে লক্ষ্য করে। গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়ে মুকুট।

বলা বাহুল্য, ধামাকাদার প্রোমোটি দেখেই বোঝা যাচ্ছে আগামীতে পর্বগুলি বেশ চমকপ্রদ হতে চলেছে। মুকুটের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় কি ভেস্তে যাবে রায়ানের বিয়ে? গুলি লাগার পর বাঁচানো যাবে তো মুকুটকে? এমনি সব প্রশ্ন উঁকি দিচ্ছে দর্শকদের মনে। তবে সব প্রশ্নের উত্তর পাওয়ার জন্য আর কিছুদিন অপেক্ষা করতেই হবে। এই মুহূর্তে রাত দশটার স্লটে সম্প্রচারিত হচ্ছে মুকুট। এ সপ্তাহেও মাত্র ৪.৩ পয়েন্ট নিয়ে ১৬ তম স্থানে জায়গা হয়েছে ধারাবাহিকটির। তবে দর্শকদের আশা, এমন চমকদার পর্ব আসলে সম্ভবত টিআরপিতে হেরফের হতে পারে মুকুট এর।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই