Tithi Basu: সমুদ্র সৈকতে মিনি ড্রেসে তিথি, ঝিলিকের হটনেসে বোল্ড আউট অনুরাগীরা

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েও কীভাবে চর্চায় থাকতে হয় তা ভালো ভাবেই জানেন তিথি বসু (Tithi Basu)। যদিও অনেক সিরিয়াল প্রেমীর কাছেই তিনি এখনো ‘ঝিলিক’ হয়েই রয়ে গিয়েছেন। তবে পরিচয় বদলেছে তিথির। অভিনেত্রী থেকে ইউটিউবার হয়ে উঠেছেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেল খুলে নতুন করে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এখন একজন নামী সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তিথি বসু।

শুধু ইউটিউবে ভিডিও বানিয়েই ক্ষান্ত হন না তিনি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মেও উজ্জ্বল উপস্থিতি তিথির। বিশেষ করে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তিথির। সেখানে নিয়মিত ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। অভিনয় থেকে দূরে সরে গেলেও বিনোদন জগতের সঙ্গে এখনো যুক্ত রয়েছেন তিথি। মাঝে মধ্যেই নানান ফটোশুট করে থাকেন তিনি। সেসব ছবি স্থান পায় ইনস্টাগ্রামে।

এছাড়াও প্রচুর রিল ভিডিও বানাতে ভালোবাসেন তিথি। নাচের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই ‘গুলাবি শারারা’ গানে একটি ট্রেন্ডিং রিল ভিডিও বানিয়ে আপলোড করেছিলেন তিনি। এবার সমুদ্র সৈকত থেকেই আরো একটি ছবি ভাগ করে নিলেন তিথি। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের জলে পা ভিজিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তাঁর পরনে বেগুনি রঙের একটি শর্ট ড্রেস। চোখে সানগ্লাস। ক্যাপশনে তিথি লিখেছেন, এখন আর কিছুতেই কিছু যায় আসে না তাঁর। বোঝাই যাচ্ছে, ট্রোলারদেরই এক হাত নিয়েছেন তিনি।

কিছুদিন আগে হঠাৎ করেই খবর ছড়িয়েছিল, তিথি নাকি বিয়ে করছেন। আসলে আইবুড়োভাত খাওয়ার ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন তিথি। থালা বাটিতে পঞ্চব্যঞ্জন সাজিয়ে সামনে বসেছিলেন তিনি। ভাত, পোলাও, মাছ, মাংস রয়েছে সবই। কুর্তি পরে আইবুড়োভাত খেতে বসেছিলেন তিনি। সঙ্গে দেখা গিয়েছিল এক ইউটিউবারকেও। ছবি শেয়ার করে তিথি লিখেছিলেন, ‘প্রথম আইবুড়োভাত’। পরে অবশ্য জানা যায়, আদৌ বিয়ে করছেন না তিনি। সবটাই ছিল ভিডিও বানানোর কৌশল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই