BollywoodHoop Plus

Mouni Roy: টুকটুকে লাল গাউনে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে বাজিমাত ‘নাগিন’ অভিনেত্রীর

আগামী 9 ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনয় করেছেন। তবে ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার নেতিবাচক চরিত্রে দেখা যেতে চলেছে মৌনি রায় (Mouni Roy)-কে। মৌনি এর মধ্যেই ফাঁস করে দিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-এ শাহরুখ খান (Shahrukh Khan)-এর ক্যামিও করার কথা। তবে এবার তাঁকে পাওয়া গেল একদম অন্য মুডে।

30 শে অগস্ট ছিল ফিল্মফেয়ারের রেড কার্পেট। রেড কার্পেটে মৌনির পরনে ছিল লাল রঙের গাউন। গাউনটি অফ শোল্ডার। অফ শোল্ডার গাউনে রয়েছে ওয়ান শোল্ডার। হাই থাই স্লিটেড গাউনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে মৌনির পা। অফ শোল্ডার গাউনের ডিপ নেকের মাধ্যমে অনেকটাই উন্মুক্ত মৌনির ক্লিভেজ। গাউনের কোমরের কাছে রয়েছে বেশ কিছু প্লিট। এই পোশাকের সাথে মৌনি পরেছেন রূপোলি স্টিলেটো। হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বেঁধেছেন বিনুনি। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন 2022 সালের ফিল্মফেয়ারের কথা।

মৌনির ছবিতে কমেন্ট করে ফ্যাশন ডিজাইনার অনুরাধা খুরানা (Anuradha Khurana) লিখেছেন ‘ফিল্মফ্যাব’। আশকা গোরাদিয়া (Ashka Goradia) অনেকগুলি পছন্দের ইমোজি ও লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। তার সাথে জুড়েছেন আগুনের ইমোজি। উজ্জ্বলা রউত (Ujjawala Raut) ‘উফফফ’ লেখার পর জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। মৌনির অনুরাগীরাও তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে মৌনি টেলিভিশনে ডেবিউ করেছিলেন। কিন্তু তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছেন ‘নাগিন’-এর মাধ্যমে। এরপর ‘গোল্ড’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo