whatsapp channel

Kareena-Jeh: তৈমুরের আগেই দ্বিতীয় পুত্রের বলিউড ডেবিউ করিনার মাধ্যমে

বহু বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল আমির খান (Amir Khan) ও করিনা কাপুর (Kareena Kapoor khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার। রবিবার আইপিএল ম্যাচ চলাকালীন লঞ্চ হয় ‘লাল…

Avatar

Advertisements
Advertisements

বহু বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল আমির খান (Amir Khan) ও করিনা কাপুর (Kareena Kapoor khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার। রবিবার আইপিএল ম্যাচ চলাকালীন লঞ্চ হয় ‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার। অদ্বৈত চন্দন (Adwaita Chandan) পরিচালিত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র মাধ্যমে আবারও মা হওয়ার পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন করিনা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার।

Advertisements

‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, অন্যরকম কাহিনী নিয়ে আবারও উপস্থিত হচ্ছেন আমির। ফিল্মে আমিরের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন ‘জসসি জ্যায়সি কোই নহী’ খ্যাত অভিনেত্রী মোনা সিং (Mona Singh)। ‘লাল সিং চাড্ডা’-র চিত্রনাট্যকার অতুুল কুলকার্নি  (Atul Kulkarni)। সাধারণতঃ বিশিষ্ট অভিনেতা হিসাবে তাঁর পরিচয়। এবার অতুলের লেখনী ফুটে উঠতে চলেছে বড় পর্দায়। ‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিনা অদ্বৈত চন্দন ও আমিরকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে ও তাঁর কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-কে এই ফিল্মের অংশ করে তোলার জন্য।

Advertisements

প্রকৃতপক্ষে, ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ের সময় করিনা অন্তঃসত্ত্বা ছিলেন। ফিল্মের ট্রেলার শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, একটি মহামারী, দুটো লকডাউন ও একটি শিশু, এই কারণে এই ফিল্ম তাঁর কাছে অত্যন্ত স্পেশ্যাল। এই অনুভূতি চিরকাল মনে রাখবেন করিনা।

Advertisements

টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত হলিউড ফিল্ম ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। নামভূমিকায় অভিনয় করছেন আমির। এই ফিল্মে নাগা চৈতন্য (Naga Chaitanya) অভিনয় করছেন আমিরের বন্ধুর ভূমিকায়। বিশেষ চাহিদা সম্পন্ন শিশু লাল সিং-কে বড় করতে গিয়ে তার মা সম্মুখীন হন এক কঠিন লড়াইয়ের। নিজের সন্তানকে স্বনির্ভর হতে শেখান তিনি। আগামী 11 ই অগস্ট স্বাধীনতা দিবসের প্রাক্কালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।

Advertisements

whatsapp logo
Advertisements