BollywoodHoop Plus

Ranbir-Alia: পাকা হয়ে গেল দিনক্ষণ, কবে আসতে চলেছে রণবীর-আলিয়ার সন্তান!

চলতি বছরের এপ্রিল মাসে চারপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের দেড় মাসের মাথায় আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। চার পাকের বন্ধন নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। চারপাক আইনসিদ্ধ হলেও সাধারণতঃ সাতপাক অথবা সপ্তপদীই অধিক গ্রহণযোগ্য। তবে আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তাঁদের চার পাক নেওয়ার বিধি দিয়েছিলেন পুরোহিত। হিন্দু বিবাহ রীতি অনুযায়ী, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হলে সাত পাক ঘোরা যায় না। কারণ মাতৃগর্ভে যদি কন্যাসন্তান থাকে, তাহলে পুরুষটির সাথে তারও বিয়ে হয়ে যাবে। কিন্তু বিজ্ঞানসম্মত কারণ হল, অন্তঃসত্ত্বা অবস্থায় আগুনের সামনে সাতপাক ঘুরলে ভাবী মা অসুস্থ বোধ করতে পারেন। এই কারণে সাত পাকের পরিবর্তে চারপাক নিয়েছিলেন রণবীর ও আলিয়া।

আলিয়া এই মুহূর্তে রয়েছেন তাঁর গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে। তাঁদের বিয়ের সাত মাসের মাথায় কাপুর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে তাঁর ‘গোদভরাই’ অর্থাৎ বেবি শাওয়ারের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। নীতু কাপুর (Neetu Kapoor) নিজের হাতে আলিয়ার জন্য রান্না করেছিলেন ভেগান পদ। শোনা যাচ্ছে, নভেম্বর মাসের শেষে মা হতে চলেছেন আলিয়া।

ইতিমধ্যেই জানা গিয়েছে, দক্ষিণ মুম্বইয়ের এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। এই হাসপাতালেই আগাগোড়া চিকিৎসা চলেছিল ঋষি কাপুর (Rishi Kapoor)-এর। এখানেই প্রয়াত হন তিনি। আলিয়ার ডেলিভারি ডেট রয়েছে নভেম্বরের কুড়ি থেকে বাইশ তারিখের মধ্যে। তবে তার আগেও জন্ম হতে পারে শিশুর। আপাতত আলিয়া সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন।

জমে থাকা সমস্ত কাজ শেষ করে ফেলেছেন তিনি। পরিবারের সাথেই বর্তমানে সময় কাটাচ্ছেন আলিয়া। দীপাবলীর দিন বিছানাতেই কেটেছে তাঁর। সন্তানের জন্মের পর সামান্য বিরতি নিয়ে আবারও কাজে ফিরবেন তিনি।

whatsapp logo