Hoop PlusTollywood

সান্টা-ক্লজের সাজে পুঁচকে কবীর সিং, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েল

সদ্য কয়েকমাস আগেই মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। সেই সুখবরের সারা টলি ইন্ড্রাস্টি আনন্দে আটখানা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন।  নিজেই নিজের আক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনা থেকে মুক্তি হওয়ার পর ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

অক্টোবর মাসে ছিল বাঙালির সেরা পুজো দুর্গোৎসব। এই করোনা আবহে বাড়ির সদস্যদের নিয়ে মল্লিক বাড়িতে হয়েছিল দুর্গাপুজো। এই বছর সন্তানকে নিয়ে প্রথম পুজো ছিল কোয়েলের। ৫ই মে কোয়েল আর নিসপালের ঘরে আলো করে এসেছিল এই ছোট্টু। কিন্তু বিভিন্ন ঘটনায় নাম ঠিক করা হয়নি। তাই তো দুর্গাপুজোর মহাষ্টমী তিথিতে ছেলের নাম প্রকাশ্যে আনলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি সপরিবারে ছবি দিয়ে সাথে ক্যাপশানে ছেলের নামকরণ করলেন। নাম দিলেন কবীর। আর এরপর সেলেব থেকে শুরু করে কোয়েলের অনুরাগী সকলেরই কবীর নাম খুব পছন্দের হয়।

করোনা বিদায় না নিলেও নিউ নর্মাল লাইফে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছিলেন অভিনেত্রী। এবার পুজোর আগেই শরীরচর্চা করে শরীরের সব মেদ ঝড়িয়ে ফেলেছেন অভিনেত্রী। এরপর অভিনেত্রী আবার নিজেত দ্বীতীয় বাড়ি অর্থাৎ শুটিং ফ্লোরে ফিরে এসেছেন। দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি কাটিয়ে এখন কাজে ব্যস্ত নায়িকা। কিন্তু এর মাঝে ছেলেকে সময় দিতে ভোলেননি। দুর্গপুজোতে করোনা মরশুমে অভিনেত্রীর ছবি ‘রক্তরহস্য’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই সিনেমার শুটিং অভিনেত্রী প্রেগনেন্সির আগেই শুট করেছিলেন। এই সিনেমায় স্বর্ণজার চরিত্রে দেখা যায় কোয়েল মল্লিক। নিজের হারানো সন্তানকে কিভাবে খুঁজে পান তার ওপর এই সিনেমা তৈরী করা হয়। এই সিনেমার জন্য বেশ প্রশংসিত হন কোয়েল মল্লিক ও ছবির পুরো টিম।

অভিনেত্রী অভিনয় আর ছেলেকে ও পরিবারের সাথে সময় কাটানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। আর আজ খ্রিস্টমাস আর আজকের দিনে কবীরকে নিয়ে ছবি দেবেনা তা কি হয়। তাই সক্কাল সক্কাল নিজের ছোট্ট সান্টাক্লস কে নিয়ে আদরমাখা মুহূর্ত পোস্ট করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কবীর আজ লাল সান্টার ড্রেস আর মাথায় লাল টুপি আর মা কোয়েল হাল্কা গোলাপি ড্রেস। কখনো কবির একা হাসি মুখে তো কখনো মায়ের কোলে আদর খেতে ব্যস্ত। ছেলের সাথে ছবি দিয়ে সকল অনুরাগীদের মেরি ক্রিস্টমাসের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। এই ছবি পোস্টের সাথে সাথে অভিনেত্রী শুভশ্রী কমেন্ট করলেন,”কি আদুরে”। সাথে অভিনেত্রী পার্ণো কমেন্ট করলেন,”ওলে বাবা এতো পুরো প্লাম কেক..হ্যাপি মেরি ক্রিস্টমাস”। এইভাবে অনুরাগীরা ভালোবাসা জানালেন। মা ছেলের এই জুটি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles