Bengali SerialHoop Plus

Madhubani Goswami: দ্বিতীয়বার মা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী মধুবনী

তাহলে কি আবার দ্বিতীয়বার মা হতে চলেছেন মধুবনী (Madhubani Goswami)? অভিনেত্রীর এবার গর্ভবতী হওয়া নিয়ে আবার শুরু হয়েছে গুঞ্জন অনুরাগীদের মধ্যে। কিন্তু এর মধ্যে নিজের মা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুবনী গোস্বামী নিজেই। কি জানালেন তিনি? অভিনেত্রী কি সত্যিই গর্ভবতী? খোলসা করলেন এক গোপন সাক্ষাৎকারে।

গত বছর এপ্রিল মাসে এক পুত্রসন্তানের জন্ম দেন মধুবনী গোস্বামী। বর্তমানে দেড় বছর বয়স তাঁদের প্রথম সন্তান কেশবের। তাঁকে নিয়েই ব্যস্ত অভিনেত্রী। তাই হয়তো সাময়িক বিদায় জানিয়েছেন বিনোদন জগতকে। এই পরিস্থিতিতে নাকি আবারও অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি। এমন জল্পনাই তুঙ্গ উঠেছিল। সত্যিই কি তাই? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই। এক সাক্ষাৎকারে মধুবনীর সাফ উত্তর, “আমার ভীষণ মজা লাগছে এসব দেখে। আমাকে এবং রাজাকে লোকজন ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। তবে ব্যাপারটা একেবারেই ঠিক নয়। আমি প্রেগন্যান্ট নই।”

তাহলে ঐ ছবিতে বেবি বাম্প কেন? এই সাক্ষাৎকারে অভিনেত্রী মধুবনী গোস্বামী জানান, “সম্প্রতি আমি একটি পুরনো ছবি পোস্ট করেছিলাম। আমার মনে হয় ওটা দেখেই নেটিজেনদের মনে হয়েছে আমি অন্তঃসত্ত্বা। কিন্তু, তা নয়। ওটা পুরনো স্ন্যাপ।” তিনি আরও বলেন, “আমাকে যখন প্রথমে লোকজন ফোন করে অভিন্দন জানাতে শুরু করে তখন ব্যাপারটা বুঝি। পরে সকলের ভুল ভাঙিয়ে দিয়েছি। রাজাও শ্যুটিংয়ে একই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিল। ওকেও আচমকা কনগ্র্যাচুলেট করতে থাকে সেটে উপস্থিত লোকজন। ও কারণ জিজ্ঞেস করার পর আসল ব্যাপারটা জানতে পারে। এতে অবাকই হয় ও।” এদিকে রসিকতার ছলে নাকি রাজা গোস্বামীও (Raja Goswami) বলেছেন, “আপনারা জেনে গেলেন মধুবনী প্রেগন্যান্ট! আমিই জানতে পারলাম না?”

তবে ভবিষ্যতে কি সেরকম কোনো পরিকল্পনা আছে তাদের? দ্বিতীয় সন্তান কি চাইবেন রাজা-মধুবনী যুগল? এই প্রশ্নের উত্তরে দম্পতি জানান, “আপাতত সেরকম কোনো পরিকল্পনা নেই। তবে ভবিষ্যতে সেরকম পরিস্থিতি এলে অবশ্যই সুখবর জানাবো সবাইকে”।