Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ইচ্ছে পূরণ হল কৃষ্ণকলি’র শ্যামার, ডিভোর্সের পর অন্য মুডে ধরা দিলেন অভিনেত্রী

কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াশা রায় এখন মুক্ত পাখি। থুড়ি তিনি এখন আর তিয়াশা রায় নন, তিনি এখন লেপচা। দর্শকরা তিয়াশাকে রায় বলেই চেনে, কিন্তু এখন তিনি লেপচা। অর্থাৎ ব্যাপার বাড়ির টাইটেল বহন করছেন। খুব কম বয়সে বিয়ে, তারপরেই ধারাবাহিকে কাজের সুযোগ, ফলে তিয়াশা রায় নামেই পরিচিতি গড়ে ওঠে। ডিভোর্সের পরেও মানুষ থেকে শুরু করে ইনস্টাগ্রাম পর্যন্ত রায় টাইটেল ভুলতে পারেনি। অবশেষে অভিনেত্রীর ইচ্ছে পূরণ হল। এবারে নিজের পরিচয়ে এগোবেন তিনি।

কিন্তু, ধারাবাহিক শেষে কী করছেন অভিনেত্রী? ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল ওরফে নীলকে দেখা যাচ্ছে অন্য ধারাবাহিকে৷ তাহলে শ্যামা ওরফে তিয়াশা কোথায়?

জানা গিয়েছে অভিনেত্রী এখন ট্রেন্ডে গা ভাসিয়েছেন। ইতিমধ্যে, নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন তিনি৷ সেখানে রয়েছে ট্র্যাভেল, ফুড অর্থাৎ ঘুরে বেড়ানো এবং খাওয়া-দাওয়া সংক্রান্ত কন্টেন্ট। তাহলে অভিনেত্রী থেকে ইউটিউবার ? এই ব্যাপারে অভিনেত্রীর শব্দ হলো, ‘আমি যেহেতু খেতে-ঘুরতে ভালবাসি, তাই সেই ধরণের ভিডিও তুলে আনব সকলের জন্য৷ সিরিয়ালের চাপে আগে সময় পাইনি৷ এখন কিছুটা খালি সময় এই ভিডিও বানাচ্ছি৷ নিজের ইউটিউব লঞ্চ করার ইচ্ছে আগে থেকেই ছিল, যা শেষ পর্যন্ত করতে পারলাম৷’

সম্প্রতি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেছেন তিনি। এমনটা অবশ্য হামেশাই করে থাকেন। মাঝেমধ্যে নাচের ভিডিও পোস্ট করেন তিনি। কখনো মজাদার রিল বানান তো কখনো ফটোশ্যুটের ছবি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে, তিয়াশা একেবারে ঝাড়া হাত পা। তার বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রাণের প্রিয় পোষ্যকে নিয়েই দিনের অধিকাংশ সময় কাটে, পাশাপাশি নিজেকে একজন YouTuber হিসেবেও সাজিয়ে নিচ্ছেন।

whatsapp logo