Urfi Javed: শিফন শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল উরফি জাভেদ

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব…

Shreya Chatterjee

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

এরকম বিদঘুটে পোশাক পরার জন্য মাঝেমধ্যেই কটাক্ষ ধেয়ে আসে উরফির দিকে, তাতে অবশ্য তার কিছু যায় আসে না। ছোটবেলা থেকেই নাকি উরফি ফ্যাশন ভীষণ ভালোবাসেন, কিন্তু তা বলে যে এমন ফ্যাশন করবেন তা কি কেউ ভাবতে পেরেছিল। উরফির নাকি নিজস্ব ডিজাইনার আছেন, তিনি যেমনটা পছন্দ করেন তেমনটাই ড্রেস বানিয়ে দেন, তবে মাঝেমধ্যে কিউই ফল কিংবা তার দিয়ে বা অদ্ভুতুড়ে জিনিস দিয়ে গোপনাঙ্গ ঢেকে ফেলেন উরফি।

তবে সব সময় যে খোলামেলা পোশাক পরেন, তা কিন্তু নয়, উরফি সমস্ত রকম পোশাক পরতেই বেশ অভ্যস্ত, এমনটা তার ইনস্টাগ্রাম থেকেই বোঝা যায়, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, শাড়ি পরেছেন উরফি, যদিও পোশাক কিন্তু খোলামেলা অর্থাৎ শাড়ি পরলেও তার শরীরের অর্ধেক অংশই দেখা যাচ্ছে। হলুদ শাড়িতে তাকে দেখতে সত্যিই খুব সুন্দর লাগছে। স্লিভলেস ব্লাউজ পরেছেন তার সঙ্গে।

উরফির সম্পত্তির পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। আর কোনও অনুষ্ঠানে অংশ নিতে ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে ঠিক কতটা টাকা আয় করেন, তার হিসাব কিন্তু এখনো পাওয়া যায় না, স্বল্প পোশাকে এইভাবে যদি তিনি সাধারণ মানুষের কাছে আসেন, তাহলে সোশ্যাল মিডিয়া থেকে নেহাত কম, তিনি রোজগার করেন না। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সম্প্রতি উরফিকে দেখা গিয়েছে শাড়িতে।

স্নিগ্ধ উরফিকে সবার মন জয় করে নিয়েছে। তবে সেই সাজের মধ্যেও আছে নিজস্বতার ছাপ। ফিনফিনে গোলাপি শাড়িতে লাস্যময়ী উরফি। কিন্তু সেই শাড়ি তো কোমরে জড়িয়ে শাড়ির আঁচল গলায় পেঁচানো। ওপরের অংশে শুধুই গোলাপি ব্রালেট। খোলা চুলে, কপালে টিকলি। এমন রূপ দেখে সত্যি চোখ আটকে যাচ্ছে।

আপনি যদি এই ভিডিওটি দেখতে ভুলে গিয়ে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি-

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক