Hoop PlusTollywood

Bonny Sengupta: ‘সুপারম্যান’ হবেন বনি সেনগুপ্ত! সঙ্গে থাকছেন দর্শণা বণিক

আর মাত্র কয়েক ঘন্টা। শেষ হতে চলেছে 2021। একরাশ আশা নিয়ে আসতে চলেছে 2022। তার মধ্যেই সুখবর দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। বর্ষশেষের মাঝেই তিনি নিজের ‘সুপারম্যান’ হয়ে ওঠার ঘোষণা করলেন।

অনেকদিন পর আবার বনিকে দেখা যেতে চলেছে বড় পর্দায়। এদিন বনি তাঁর আগামী ফিল্মের নাম ঘোষণা করেছেন। বনির আপকামিং ফিল্মের নাম ‘সুপারম্যান’। 2022 সালের ফেব্রুয়ারি মাসে এই ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। ‘সুপারম্যান’-এর নায়িকা হতে চলেছেন ঈশানী ঘোষ (Ishani Ghosh)। এই ফিল্মে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে দর্শণা বণিক (Darshana Banik)-কে। এক সাধারণ ছেলের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হতে চলেছে ‘সুপারম্যান’। প্রতিকূল পরিস্থিতিতেও নিজের কাজের মাধ্যমে মানুষ নিজের অসাধারণত্ব প্রমাণ করতে পারেন। এই বার্তার ধারক ‘সুপারম্যান’।

‘সুপারম্যান’-এর কেন্দ্রীয় চরিত্র হল এক গ্রাম্য যুবক। নিজের কাজের মধ্যে দিয়েই সে সুপারম্যান হয়ে ওঠার ইচ্ছা পোষণ করে। সেই ইচ্ছাশক্তির জোরে সমস্ত বাধাকে জয় করে এগিয়ে যায় সে। কিন্তু সুপারম্যান হয়ে ওঠার ইচ্ছা নিজের মধ্যে সীমাবদ্ধ না রেখে তার চারিদিকের মানুষগুলির মধ্যে সে ছড়িয়ে দেয়। ‘সুপারম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বনি।

‘সুপারম্যান’-এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক (Arnab Bhowmik)। ফিল্মটি প্রযোজনা করছেন অমিত আচার্য (Amit Acarya)। ‘সুপারম্যান’ ফিল্মটি পরিচালনা করছেন রিনো দত্ত (Rino Dutta)। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর কলকাতা ও শহরতলিতে শুরু হতে চলেছে ‘সুপারম্যান’-এর শুটিং।

whatsapp logo