whatsapp channel

Ritabhari Chakraborty: কালো পোশাকের ফাঁকে দৃশ্যমান গোলাপি অন্তর্বাস, উন্মুক্ত ক্লিভেজে সাহসী ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-কে অস্ত্রোপচার বা মানসিক অবসাদ কিছুই থামিয়ে রাখতে পারেনি। তিনি কর্মজগতে ফিরেছেন ও ধীরে ধীরে নিজেকে মেলে ধরছেন। ঋতাভরী প্রায়ই বোল্ড লুকে নিজের ছবি শেয়ার করেন। ঋতাভরীর…

Avatar

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-কে অস্ত্রোপচার বা মানসিক অবসাদ কিছুই থামিয়ে রাখতে পারেনি। তিনি কর্মজগতে ফিরেছেন ও ধীরে ধীরে নিজেকে মেলে ধরছেন। ঋতাভরী প্রায়ই বোল্ড লুকে নিজের ছবি শেয়ার করেন। ঋতাভরীর ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়। এবার তিনি যে ছবি শেয়ার করলেন তাতে দেখা গেল তাঁর গোলাপি রঙের অন্তর্বাস।

Advertisements

এদিন ঋতাভরী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্লেজার। ব্লেজারের মধ্যে থেকে দৃশ্যমান গোলাপি রঙের অন্তর্বাস তাঁর আবেদনকে বাড়িয়ে তুলেছে। খোলা চুলকে এলোমেলো করে রেখেছেন ঋতাভরী। অন্তর্বাসের বাইরে দৃশ্যমান ঋতাভরীর ডিপ ক্লিভেজ। ঠোঁটে ঋতাভরী লাগিয়েছেন গোলাপি রঙের লিপস্টিক। ছবিতে কখনও তাঁর নজর নিচের দিকে ঝুঁকে রয়েছে। কখনও বোল্ড স্টাইলে ঋতাভরী তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। কখনও খেলা করেছেন নিজের চুল নিয়ে। কিন্তু ঋতাভরীর এই ছবিগুলি নিয়ে আপাতত দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। একদিকে ঋতাভরীর অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবি। অপরদিকে অনেকে মনে করছেন, এই ধরনের ছবি শেয়ার করার কোনো অর্থ হয় না।

Advertisements

Advertisements

ঋতাভরী মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ তাঁকে সর্বাধিক জনপ্রিয়তা দিয়েছিল। এই সিরিয়ালে ললিতার চরিত্রে নবাগতা ঋতাভরী দর্শকদের নজর কেড়েছিলেন। কিন্তু এরপর তাঁকে বড় পর্দাতেই বেশি দেখা গিয়েছে। টলিউডের পাশাপাশি বলিউডেও অভিনয় করেছেন ঋতাভরী। এছাড়াও করেছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট।

Advertisements

তবে ফিটনেস সচেতন ঋতাভরী অস্ত্রোপচারের পর মানসিক অবসাদের সম্মুখীন হয়েছিলেন। কিন্তু সেই সময় তাঁর পাশে ছিলেন তাঁর পরিবার ও প্রেমিক তথাগত (Tathagata)। করোনা অতিমারীর সময় ঋতাভরী মানসিক অবসাদগ্রস্ত মানুষদের জন্য খুলেছিলেন হেল্পলাইন। সেখানে ফোনের মাধ্যমে তাঁদের কাউন্সেলিং করতেন তিনি।

whatsapp logo
Advertisements