whatsapp channel

Ditipriya Roy: আবারও বিয়ের পিঁড়িতে দিতিপ্রিয়ার বাবা! শুনে মাথায় হাত পড়ল অভিনেত্রীর

দিতিপ্রিয়া (Ditipriya Roy)-র বাবার আবারও বিয়ে। কিন্তু আধুনিকমনস্ক রানীমা তা মেনে নিতে নারাজ। তিনি বাবাকে আটকাতে চেষ্টা করেও পারেননি। বরং তাঁর বাবা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সাথে নাচ করতে ব্যস্ত।…

Avatar

Nilanjana Pande

দিতিপ্রিয়া (Ditipriya Roy)-র বাবার আবারও বিয়ে। কিন্তু আধুনিকমনস্ক রানীমা তা মেনে নিতে নারাজ। তিনি বাবাকে আটকাতে চেষ্টা করেও পারেননি। বরং তাঁর বাবা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সাথে নাচ করতে ব্যস্ত। ফলে হাল ছেড়ে দিয়ে দিতিপ্রিয়াও যোগ দিলেন তাঁদের সাথে নাচে।

সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়া ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) দুজনেই শেয়ার করেছেন এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, দিতিপ্রিয়া মোবাইল ঘাঁটতে ঘাঁটতে হঠাৎই জানতে পারেন, তাঁর বাবার বিয়ে। তিনি একটু হতচকিত হয়ে বাবার ঘরে ছুটে যান। কিন্তু বাবার ঘরে গিয়ে তিনি দেখেন, বদলে গিয়েছেন তাঁর বাবা প্রসেনজিৎ। তিনি ঋতুপর্ণার সাথে নাচ করতে ব্যস্ত। হেঁয়ালির উপর থেকে হয়তো এতক্ষণে পর্দা উঠেই গিয়েছে। চলতি বছর মুক্তি পেয়েছিল ‘আয় খুকু আয়’। এই ফিল্মে প্রসেনজিৎ-এর অনস্ক্রিন কন্যা বুড়ির চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ফলে এই রসায়নকেই আবারও অনস্ক্রিন ব্যবহার করা হল আপকামিং বাংলা ফিল্ম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-র প্রোমোশনে।

ভাইরাল হওয়া ভিডিওতে বুড়ি ওরফে দিতিপ্রিয়ার পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও সাদা জ্যাকেট। কিন্তু প্রসেনজিৎ চমকে দিয়েছেন। বুড়ির বাবার টেকো মাথায় একরাশ চুল। তিনি দস্তুরমতো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও সাদা রঙের টি-শার্ট। চোখের সানগ্লাস অবশ্যই নাচের শুরুতে মাথার পিছনে জামার কলারের উপর। ঋতুপর্ণার পরনে রয়েছে গোলাপি রঙের শাড়ি যাতে রয়েচে সোনালি কারুকার্য। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-র টাইটেল সং ‘মোদ্দা কথা’-র সাথে নাচলেন ‘বুড়ি’দিতিপ্রিয়া, ‘টেকো নির্মল’ প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। দিতিপ্রিয়ার প্রিয় বন্ধু অগ্নিমিতা দাম (Agnimita Dam) এই রিলটির প্রশংসা করেছেন।

আগামী 25 শে নভেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সম্রাট শর্মা (Samrat Sharma) ও ‘হাট্টিমা টিম টিম’ -এর পরিচালনায় তৈরি হয়েছে এই ফিল্ম। ফিল্মে প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে দেখা যাবে ক্যামিও করতে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)