whatsapp channel

‘এটাই শেষ পোস্ট’, ক্রমাগত কটুক্তির শিকার হয়ে সোশ্যাল মিডিয়া ছাড়লেন অভিনেতা সৌরভ দাস

অভিনেতা সৌরভ দাস, যাকে নিয়ে মিডিয়ায় চর্চার শেষ নেই। তিনি যাই করছেন বা যাই বলছেন তাই সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠছে। এদিন সৌরভ নিজের ছবি পোস্ট করে ব্যাকগ্রাউন্ডে যোগ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেতা সৌরভ দাস, যাকে নিয়ে মিডিয়ায় চর্চার শেষ নেই। তিনি যাই করছেন বা যাই বলছেন তাই সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠছে। এদিন সৌরভ নিজের ছবি পোস্ট করে ব্যাকগ্রাউন্ডে যোগ করেন অরিজিৎ সিংয়ের গান। ‘চল উহা যাতে হ্যায়…’ গানের মধ্যে দিয়ে নিজের মনের কথা প্রকাশ করলেন অভিনেতা।

Advertisements

সারা কলকাতা জুড়ে বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টির মধ্যে কোথায় গেলেন অভিনেতা সৌরভ দাস? খোলা জানলায় পাশে দাড়িয়ে সৌরভ, ক্যাপশনে লেখেন,  “কিছুদিনের জন্য এটাই শেষ পোস্ট। খুব তাড়াতাড়ি ফিরব। সাবধানে থাকুন, আনন্দে থাকুন”। এমনকি, হ্যাশট্যাগে সৌরভ ‘সোশ্যাল ডিটক্স’ শব্দটা ব্যবহার করেছেন। যদিও এই নির্বাসন কেন তা স্পষ্ট করে বলেননি।

Advertisements

কিছুদিন আগেও, লম্বা ঝুলের একটা স্কার্ট, চোখে কাজল দিয়ে সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হন সৌরভ। এমন সাজগোজ ও পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোল হন অভিনেতা। উল্লেখ্য, এরইমধ্যে সৌরভ দাসকে দেখা যাবে সৌমজিৎ আদক পরিচালিত ‘ক্যানভাস’ মুভিতে। এই ছবিতে মূক চরিত্রে অভিনয় করবেন তিনি। সৌরভের কাছে এটাও অবশ্য নতুন চ্যালেঞ্জ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Advertisements

হাতে যখন এত কাজ, এরপরেও কেন নির্বাসন নিচ্ছেন অভিনেতা? সম্প্রতি এক দৈনিক সংবাদপত্রে তিনি জানান যে তার বাবা মাকে যেভাবে অশ্লীল ভাষায় অপমান করা হয় এবং তারাও প্রতিবাদ না করে থাকতে পারে না। তাই মা বাবার জন্যেই আপাতত নেট মাধ্যম থেকে বিরত থাকছেন অভিনেতা সৌরভ দাস। এদিন সৌরভ স্পষ্ট করে সংবাদমাধ্যমে এও জানান যে তিনি খুব ব্যক্তিগত ভাবে, অনুরাগীদের ভালবেসে নিজে নিজের সমস্ত প্রোফাইল সামলাতেন। কিন্তু তাঁরা যদি তাকে পছন্দ না করেন, তবে তার দূরত্ব রাখাই ভাল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media